প’রকীয়া স’ন্দে’হে স্বা’মীর গো’পনা’ঙ্গ কাটলেন স্ত্রী

প’রকীয়ার স’ন্দে’হে স্বা’মীর গো’পনা’ঙ্গ কে’টে দিলেন স্ত্রী। বৃহস্পতিবার (২৫ মার্চ) ভোরে হবিগঞ্জের আজমিরীগঞ্জের শিবপাশা গ্রামে এ ঘ’টনা ঘটে। আ’হত ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় উ’দ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘ’টনার পর থেকে স্ত্রী প’লাতক রয়েছেন।

স্থানীয় ও পু’লিশ সূত্র জানায়, শিবপাশা গ্রামের উতু মিয়ার ছেলে জাবেল মিয়া ১২ বছর আগে একই উপজে’লার উত্তর সাঙ্গর গ্রামের লিচু মিয়ার মে’য়ে শাপলা বেগমকে বিয়ে করেন।

তাদের সংসারে এক মে’য়ে ও দুই ছেলে রয়েছে। কিছুদিন আগে শাপলা বেগমের স’ন্দে’হ হয় তার স্বা’মী প’রকীয়ায় জড়িয়ে পড়েছেন। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝ’গড়া হতো।

বুধবার (২৪ মার্চ) রাতে খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঘুমন্ত অবস্থায় স্ত্রী শাপলা বেগম বঁটি দিয়ে স্বা’মী জাবেল মিয়ার গো’পনা’ঙ্গ কে’টে দেন।

খবর পেয়ে শিবপাশা পু’লিশ ফাঁড়ির ই’নচার্জ পু’লিশ পরিদর্শক মোরশেদ আলম ঘ’টনাস্থলে গিয়ে জাবেল মিয়াকে মুমূর্ষু অবস্থায় উ’দ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ঘ’টনার পর থেকে স্ত্রী শাপলা বেগম প’লাতক। শিবপাশা পু’লিশ ফাঁড়ির ই’নচার্জ পু’লিশ পরিদর্শক মোরশেদ আলম জানান, ভোরে ঘুমের মধ্যে স্ত্রী বঁটি দিয়ে স্বা’মীর গো’পনা’ঙ্গ কর্তন করে পা’লিয়ে গেছেন। এ বি’ষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। আ’হত জাবেল মিয়া পিকআপ চালক।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *