বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে টানা ৩ বছর ধরে গৃহবধুর সর্বনাশ করেছে চেয়ারম্যান

ফেনীর ছাগলনাইয়া উপজে’লার ঘোপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল হক মানিকের বি’রু’দ্ধে বিয়ের প্র’লো’ভনে ধ”র্ষ’ণ, প্র’তারণা, হ’য়রা’নি, সাজানো মা’ম’লায় ফাঁ’সা’নো ও হু’ম’কি’র অ’ভিযো’গ এনে ও বি’চার দা’বিতে গৃহবধু রেহা’না আক্তার সুমী সংবাদ সম্মেলন

করেছেন। মঙ্গলবার বিকেলে শহরের একটি হো’টেলে রেহা’না আক্তার সুমী সংবাদ সম্মেলনে তার প্রতি নি”র্যা’ত’ন, নি’পীড়’ন, হু’ম’কি ও মি”থ্যা’ মা’ম’লায় ফাঁ’সা’নোর প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রী, স্ব’রা’ষ্ট্রমন্ত্রী, ফেনী-২ আসনের সং’সদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও প্রশাসনের কাছে দা’বী জানিয়েছেন।

লিখিত বক্তব্যে রেহা’না আক্তার সুমী বলেন, ঘোপাল ইউনিয়নের মুহুরীগঞ্জে আমার স্বা’মীর বাড়ী। দাম্পত্য জীবনে অশা’ন্তি ও স্বা’মীর বে’প’রো’য়া জীবনের প্রতিকার চেয়ে ঘোপাল ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিকের শর’ণাপ’ন্ন হই।

এটাই আমার জীবনের কা’ল হয়েছে। তিনি আমাকে বিয়ের মি’থ্যা আ’শ্বা’স দিয়ে টানা ৩ বছর ধ”র্ষ’ণ করেছেন। বিয়ে না করে চলচাতুরির মাধ্যমে আমার স’র্ব’স্ব লু’টে নিয়ে আমাকে ‘মে”রে ফেলতে ষ’ড়য’ন্ত্র করে ব্য’র্থ হয়ে বিভিন্নভাবে ফাঁ’সা’নো’র চেষ্টা করে।

পরে আমাকে ফেনীর পেট্রেবাংলার একটি বাসায় মানিকের ক্যাডার বাদশা-১, বাদশা-২, এনাম, ফারুক, সবুজকে দিয়ে দেড়মাস আ’টকে রাখে। এরপর মানিক আমাকে ঢাকায় নেওয়ার কথা বলে তার গাড়িতে করে ময়মনসিংহের ফুলপুর উপজে’লার একটি নিভৃত ‘প’ল্লী’তে নিয়ে যায়।

সেখান থেকে আমাকে ভারতে পা’চার করার ষ”ড়য”ন্ত্র করে। এর আগে ঘোপালে বালুমহালে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ‘মা”রামা’রিতে এক

প্রবাসী বাদশার ক্যাডারদের হাতে নি’হ’ত হয়। ডি’বি পু’লিশ মোবাইল টেকিং এর মাধ্যমে আ’সা’মি ধরতে গিয়ে আমাকে উ”দ্ধা’র করে। ফেনীর পু’লিশ কো’র্য়া’টারে আবদুর রহিম প্রকাশ আফছার (আজিজুল হক মানিকের পরিচিত) আমাকে তার বাসায় আ’ট’কে মানিকের নির্দেশে প’তি’তা’বৃ’ত্তি’তে বা’ধ্য ক’রার চেষ্টা করে।

এরপর ২০২০ সালের ৬ ফেব্রুয়ারি মানিকের ক্যাডার ইকবালের মাধ্যমে প্রাইভেটকার পা’ঠিয়ে’ আমাকে চট্টগ্রাম যেতে বলে। আমি চট্টগ্রাম গেলে পূর্ব পরিকল্পিতভাবে পু’লিশের সাথে আঁ’তা’ত করে আমাকে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁ’সি’য়ে দেয় মানিক।

ওই মা’ম’লায় আমি জে’লে যাই। পরে জানতে পারি থানার তদ’ন্তকা’রী কর্মকর্তা এ মা’ম’লায় আজিজুল হক মানিককে ২নং আ’সা’মি ও ইকবালকে ৩নং আ’সা’মি করে চার্জশীট দেয়।

About tanvir

Check Also

ভো’ট চা’ইতে গিয়ে গ;ণ’ধ;র্ষ;ণে;র শি’কার ম’হিলা প্রা’র্থী

প’টুয়াখালীর মি’র্জাগঞ্জে সংরক্ষিত এক না’রী কা’উ’ন্সিলর প্রার্থীকে (৪৫) গ;ণধ;র্ষ;ণের অ;ভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *