বিকাশে ভু’ল করে আসা ৫০ হাজার টাকা ফেরত দিলেন নাহিদ

ভু’ল করে ‘বিকাশ নম্বরে আসা ৫০ হাজার টাকা ফেরত দিয়ে সততার অনন্য দৃ’ষ্টান্ত স্থাপন করেছেন নাহিদুল ইসলাম আলম নামের এক যুবক। তিনি নেত্রকোনার পূর্বধলা উপজে’লার সদর ইউনিয়নের তারাকান্দা গ্রামের মো. আজিজুল হক ভূইয়ার ছেলে।

গত ১৭ মা’র্চ বুধবার সন্ধ্যার পর নাহিদের ব্যক্তিগত ‘বিকাশ নম্বরে ২৫ হাজার করে দুই বারে ৫০ হাজার টাকা আসে। কিন্তু ওই টাকা কোথায় থেকে কে পাঠিয়েছে তা বুঝতে পারছিলেন না তিনি। বি’ষয়টি তিনি স’ঙ্গে স’ঙ্গে তার পরিচিতদের জানান।

এক পর্যায়ে শরীয়তপুর জে’লার জাজিরা উপজে’লার আহাম্ম’দ মাঝিরকান্দি পাইনপাড়া গ্রামের আ. জব্বার মোস্তাকের ছেলে বিল্লাল হোসেন ওই টাকা তার বলে দাবি করেন।মোবাইল ফোনে তিনি জানান, অন্য একটি নম্বরে টাকা পাঠাতে গিয়ে ভু’লে নাহিদের ‘বিকাশ নম্বরে চলে এসেছে।

বিল্লালকে তার নিজের ও টাকার যথাযথ প্রমাণ দিয়ে ওই টাকা ফেরত নিয়ে যেতে বলেন নাহিদ। সে স’ঙ্গে অ’পেক্ষা করতে থাকেন আরো কেউ ওই টাকা দাবি করেন কিনা। কিন্তু অদ্যবধি বিল্লাল ছাড়া আর কেউ টাকার দাবিদার হননি।

সোমবার (২২ মা’র্চ) সকালে বিল্লাল পূর্বধলায় আসলে নাহিদ ৫০ হাজার টাকা ফেরত দেন। এসময় উপস্থিত ছিলেন ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ, মোহাম্ম’দ আলী জুয়েল, কেবিএম নোমান শাহরিয়ার, আব্দুল্লাহ আল মামুন, মোস্তাক আহমেদ, শাহজাহান মিয়া প্রমুখ।

টাকা ফেরত পেয়ে বিল্লাল হোসেন খুবই খুশি। তিনি বলেন, নাহিদের সততায় আমি মুগ্ধ। মুঠোফোনে ভু’লে অল্প পরিমাণ টাকা রিচার্জ হলে অনুরোধ করেও সে টাকা ফেরত পাওয়া যায় না। সেখানে নাহিদ ৫০ হাজার টাকা ফেরত দিয়ে সততার দৃ’ষ্টান্ত স্থাপন করেছেন।

হিজরাদের যৌ’না’ঙ্গ দেখতে কেমন হয় ও কি থাকে

এ এক অদ্ভুদ রূপান্তর। যা একেবারেই সহজবোধ্য নয়। লি’ঙ্গ রূপা’ন্তরের জটিল পক্রিয়ার একটি অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করল ইউরোপের ইউরোলজি সোসাইটি। যেখানে দেখানো হয়েছে, পুরু’ষ লি’ঙ্গের অ’ণ্ডকোষ ইংরাজিতে যাকে ‘Testicles’ বলা হয়, তা কীভাবে যো’নিতে রূপান্তরিত হচ্ছে।

কেবল তাই নয়, রুপান্তরিত যো’নি ভগাঙ্কুর ইংরাজিতে যাকে ‘Clitoris’ বলে তার মধ্যে প্রচণ্ড উ’ত্তেজনার উদ্দীপক কীভাবে প্রতিস্থাপিত হয়, সবটাই ব্যাখ্যা করা হয়েছে অ্যানিমেটেড ভিডিওতে।

আরো পড়ুন : আর নেই চিত্রনায়ক শাহিন আলম, যেভাবে মা’রা গেলেন। বিনোদন ডেস্ক : চলে গেলেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাহিন আলম। খররটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি লিখেন, চিত্রনায়ক শাহিন আলম ভাই আর নেই। সোমবার রাত ১০:০৫ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন।(ইননানিললাহি ওয়া ইন্না ইলাইহ রাজিউন)।

আরো পড়ুন : টিকট’ক ভিডিও বানিয়ে এই মুহূর্তে ব্যাপক আলোচনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। ক’দিন আগে আবার নাম লেখান চলচ্চিত্রেও। তবে বর্তমানে তিনি টিকট’কেই বেশি বুঁদ।

About tanvir

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *