Breaking News

বাপে কি’শোরীর পোশাক খুললো, ছেলে সর্বনাশ করলো

সৌ’দি আরব থেকে দেশে ফিরছেন ৮১ না’রী ও ৪৭ পুরু’ষ। নি’র্মম নি’র্যা’তনের চিহ্ন আর তি’ক্ত অ’ভি’জ্ঞতা নিয়ে ফিরেছেন তারা। এদের মধ্যে তিনজন না’রীর ঠিকানা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রা’ইসিস সেন্টারে (ওসিসি)।নির্যা’তিত এসব না’রী’দের

মধ্যে তিনজনের অব’স্থা খুবই না’জুক। বিমান থেকে অবতরণের পর তাদের নিয়ে যাওয়া হয় কুর্মি’টোলা হাসপাতালে। পরে সেখান থেকে ঢামেক ওসিসিতে স্থা’নান্তর করা হয়। এই তিন না’রীর মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেলেও এক না’রীর পরিচয় এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন : বলিউডে বাদশাহ শাহরুখ খানের কন‍্যা সুহা’না খান। এখনও পর্যন্ত অভিনয় জগতে পা রাখেননি তিনি। পড়াশোনা করছেন আমেরিকায়। তবে সেখানে কলেজের নাটকে তাঁর অংশগ্রহণের ছবি প্রকাশ‍্যে এসেছে। বাবার মতই সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় সুহা’না।

মাঝে মাঝেই নতুন নতুন ছবি, ভিডিও শেয়ার করে অনুরাগীদের মন জয় করতে বেশ ভালই জানেন সুহা’না। কখনও বন্ধু বান্ধবদের স’ঙ্গে আবার কখনও পরিবারের স’ঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে।

লকডাউন চলায় মা’র্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতে চলে এসেছেন সুহা’না। বাড়িতে পরিবারের স’ঙ্গেই সময় কাটছে তাঁর। সম্প্রতি বাড়িতে বসে মেকআপ ছাড়াই ফটোশুট করেছেন তিনি। আর ফটোগুলো তুলে দিয়েছেন খোদ মা গৌরি খান।

তিনিই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন ছবিগু’লি। চড়া মেকআপ, ফেক আইল্যাশ, গ্লিটার আইশেডোতেই ধরা দেন বলিউডের স্টারকিডরা। নো মেকআপ লুকে তাদের দেখা পাওয়া বড়ই দুষ্কর। জিম আউটফি’টে কদাচিৎ পাপারাৎজির লেন্সে ধরা দিলেও তাতে নিজেকে লুকনোর প্রচেষ্টা করেন তারা। ইন্ডাস্ট্রির বাদশাহ শাহরুখ খানের একমাত্র মে’য়ে সুহা’না খানও এর ব্যতিক্রম নন। নেটদুনিয়ায় তার হাজারও ছবি।

তবে সুহা’নার প্রায় বেশিরভাগই ‘উইথ মেক আপ’। এবার প্রকাশ্যে এল নো মেকআপ লুক। সৌজন্যে তার মা গৌরি খান। শেয়ারের পর যা রীতিমতো ভাইরাল। খোলা চুলে, অফশোল্ডার টপে সুহা’নাকে যেন চেনাই দায়! অধিকাংশ নেটিজেনের মতে, মেকআপ ছাড়া সুহা’না অনেক বেশি ‘অরিজিনাল’।

নেটিজেনদের পাশাপাশি সুহা’নার ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজও। লিখেছেন, ‘তুমি খুব সুন্দর।’ এছাড়া কমেন্ট করেছেন মাহি কাপুর, সুজান খানও। এত সব কমেন্টের ভিড়ে যার কমেন্টটি সবচেয়ে বেশি নজর কে’ড়েছে তিনি হলেন হালের সেনসেশন অনন্যা পাণ্ডে। অভিনেতা চাঙ্কি পাণ্ডের মে’য়ে অনন্যা আর সুহা’না খুবেই ঘনিষ্ঠ বন্ধু।

সুহা’নার টপে মুগ্ধ অনন্যা লিখেছেন, ‘কী সুন্দর টপ সু। কিন্তু তুমি তো আমাকে পরতেই দেবে না।’ বান্ধবীর এই কমেন্টে সুহা’নার উত্তর, ‘আগে যে টপগুলো নিয়ে গিয়েছিলে সেগুলো ফেরত দাও।’

তবে এখনই যে সেগুলো ফেরত দিচ্ছেন না তিনি, সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অনন্যা। তবে কি স্টারকিডদের মধ্যেও এরকম জামাকাপড় আদানপ্রদান চলে! অবাক নেটিজেনরা।

মাস খানেক আগেই ইনস্টাগ্রামে অফিশিয়ালি এন্ট্রি নিয়েছেন সুহা’না। আর এন্ট্রি নেওয়া ইস্তক একের পর এক ছবি পোস্ট করে যাচ্ছেন তিনি। মায়ের তোলা এই ছবিগুলোও তিনি শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্টে।

নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা সুহা’না লকডাউন শুরু হওয়ার আগেই মুম্বইয়ে নিজের বাড়ি চলে আসেন। আপাতত বাবা শাহরুখ, মা গৌরি, দাদা আরিয়ান এবং ভাই আব্রামের স’ঙ্গে লকডাউন যাপন করছেন তিনি।

About admin

Check Also

পেট চা’লানোর জন্য বিক্রি করেছেন বাড়ির ভিটা, তবুও ব’য়স্কভাতা কার্ড পাননি ৯৮ বছরের বৃ’দ্ধা

আমেনা বেগমের (৯৮) ব’য়স একশ ছুঁইছুঁই। এই ব’য়সে তিনি কানে একেবারেই শুনতে পান না। চোখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *