মৃ’ত্যুর আগে অ’সুস্থ দাদুর শেষ ই’চ্ছা পূরণ করলেন এই নাতনী! হৃদয়স্প’র্শী গল্পটি পড়লে

মৃ’ত্যুর আগে অ’সুস্থ দাদুর- ফু সুয়েই, চীনের ২৫ বছর বয়সী একজন না’রী উদ্যোক্তা। তিনি কিছুদিন আগে বিয়ের কিছু ছবি প্রকাশ করেন যা সারা পৃথিবীতে আলোড়ন সৃষ্টি করেছে।

কিন্তু এই বিয়ে ছিল তার অ’সুস্থ দাদুর শেষ ই’চ্ছা পূরণের জন্য। কি হয়েছিল আসলে? আসুন জেনে নেই এই হৃদয়স্প’র্শী গল্পটি।ফু সুয়েই, চীনের চেংদুর ২৫ বছর বয়সী একজন না’রী উদ্যোক্তা।

তার ব’য়স যখন দশ বছর তখন তার মা-বাবার ডিভোর্স হয়ে যায়। এরপর তার দাদু-দাদী তাকে বড় করে তোলে।ফু সুয়েই তার দাদু, দাদীকে খুব পছন্দ করে এবং সবসময় তাদের খেয়াল রাখে।

কিন্তু কিছুদিন আগে তার দাদু খুব অ’সুস্থ হয়ে পড়ে। তাকে হাসপাতা’লে ভর্তি করানো হয়।তার দাদুর সবসময় একটাই ইচ্ছে ছিল। নিজের নাতনীকে বউয়ের সাজে দেখা, তার বিয়ে করানো।ফু সুয়েই তার দাদুর এই অবস্থা দেখে খুব ভ’য় পেয়ে যায়। সে বুঝতে পারে তার দাদু হয়তো তাকে আর বিয়ে দিতে পারবে না।

তাই সে খুব তড়িঘড়ি করে বিয়ের সাজে ছবি তোলার পরিকল্পনা গ্রহণ করে।যদিও কোন বর উপস্থিত ছিল না,তবুও ফু সুয়েই তার দাদুর জন্য একটি বিয়ের সাদা গাউন পরেন।মৃ’ত্যুর আগে অ’সুস্থ দাদুর শেষ ই’চ্ছা পূরণ করলেন এই নাতনী! জেনে নিন হৃদয়স্প’র্শী গল্পটি..মিসেস ফু তার দাদুকে গির্জায় নিয়ে যায়। এরপর তাদের ঐতিহ্যগত নিয়মে দাদুর হাত ধরে সামনের দিকে এগিয়ে যায়।

এরকম দাদুকে জড়িয়ে ধরে।যদিও হঠাৎ করেই এই ব্যবস্থা হয় তবুও মিস ফু এর দাদুকে খুব আ’কর্ষণীয় দেখাচ্ছিল।মিস ফু বলেন, তার দাদুর অ’সুস্থতা জীবনের প্রতি তার দৃষ্টিভ’ঙ্গি পালটে দিয়েছে। তিনি এখন বসে থাকবেন না। জীবনের প্রতিটি মুহূর্ত তিনি উপভোগ করবেন।

কারণ প্রতিটি মুহূর্ত খুব গুরুত্বপূর্ণ।মৃ’ত্যুর আগে অ’সুস্থ দাদুর শেষ ই’চ্ছা পূরণ করলেন এই নাতনী! জেনে নিন হৃদয়স্প’র্শী গল্পটি..

ফু সুয়েই তার দাদুর সাথে অনেক ছবি তো তুলেছেনই, এছাড়া দাদুর স্মৃ’তি হিসেবে তার হাতে দাদুর চেহারার একটি উল্কি করিয়েছেন। তিনি বলেন, এভাবে দাদু সারাজীবন আমা’র পাশে থাকবেন।এরকম ভালোবাসার গল্পগুলো আমাদের বেঁচে থাকার প্রেরণা দেয়। আম’রা জানতে পারি ভালোবাসার শ’ক্তি স’ম্পর্কে। এই ভালোবাসাই হয়ে ওঠে আমাদের পথ চলার পাথেয়।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *