সু’খের স্মৃ’তিগুলো মনে রাখতে চান প্রভা

শোবিজের জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা। অভিনয় ক্যারিয়ারের এক যুগ পার করেছেন এরই মধ্যে। ব্যক্তিগত কারণে শোবিজ থেকে বিরতি নিয়েছিলেন দুই বছর। বিরতি কাটিয়ে আবারো নিয়মিত কাজ করছেন তিনি।

লাইট-ক্যামেরার পাশাপাশি নেটদুনিয়ায় বেশ সরব প্রভা। ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করেন তিনি। গত (২০ মার্চ) একটি ছবি শেয়ার করেছেন প্রভা। ওই ছবি বিশাল সমুদ্র তীরে দোলনায় বসে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। তার হাতের স’ঙ্গে অন্য একটি হাত মিলিয়ে তৈরি করেছেন ‘লাভ সাইন’।

শেয়ার করা ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সু’খের স্মৃ’তিগুলো মনে রাখার চেষ্টা করি। যদি এটাকে বাছাইকৃত স্মৃ’তি বলেন, তবু তার স’ঙ্গে আমি ভালো আছি।’ হ্যাশট্যাগ দিয়ে প্রভা লিখেছেন, ‘সাবেক আত্মার বন্ধুর স’ঙ্গে স্মৃ’তি।’ এ পোস্টে কমেন্টস অপশন লিমিট করে রেখেছেন প্রভা। বোঝাই যাচ্ছে, নেটিজেনদের কটূ আ’ক্রমণ থেকে বাঁচতে এ পথ বেছে নিয়েছেন তিনি।

এর আগে এক সাক্ষাৎকারে প্রভা বলেছিলেন, ‘প্রায় ১০ বছর আগে আমার স’ঙ্গে যা ঘটেছে, তার জন্য আমি দায়ী নই! একজনের অসততার কারণে আমাকে সারাজীবন ভুগতে হয়েছে। আমি ভুগেছি। তবে সবকিছু সামলে ধীরে ধীরে স্বাভাবিক হতে পারছি, এটাই আমার বড় প্রা’প্তি।’

প্রভা শান্তিপূর্ণ জীবন পছন্দ করেন। নিজেকে সু’খী রাখার চেষ্টা করেন সবসময়। তাই কোনো পরিকল্পনা নিয়ে কাজ করেন না তিনি। আলাপকালে দেশীয় একটি গণমাধ্যমকে এমনটাই বলেছিলেন এ অভিনেত্রী।

ব্যাটিং ব্য’র্থতাকেই দায়ী করলেন মাহমুদউল্লাহ

ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতে মাহমুদুউল্লাহ রিয়াদের নেতৃত্বে মাঠে নেমে ভাগ্য পরিবর্তন হয়নি বাংলাদেশের। প্রথম ম্যাচ হারতে হয়েছে ৬৬ রানের বড় ব্যবধানে।

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে আবারও ব্যাটিং ব্য’র্থতা। টপ অর্ডারের ব্য’র্থতায় শুরুতেই হোঁচট খায় টাইগাররা। তবে আফিফ হোসেন এবং সাইফউদ্দিনের ব্যাটে লজ্জা কিছুটা কাটিয়ে ওঠে বাংলাদেশ। তাদের ব্যাটে ভর করে হারের ব্যবধান কিছুটা কমিয়েছে সফরকারীরা।

২১১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শেষ পর্যন্ত ১৪৪ রান তুলতে স’ক্ষম হয় বাংলাদেশ। ৬৬ রানে হেরে ম্যাচ শেষে ব্যাটিং ব্য’র্থতাকেই দায়ী করলেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘ব্যাটিংয়ে বারবার একই ভু’লের পুনরাবৃত্তির জন্য হারতে হয়েছে ম্যাচ। নিউজিল্যান্ডকে ১৯০-এর মধ্যে বেঁ’ধে রাখলে রান তাড়া করা সম্ভব ছিল। ব্যাটিংয়েই যা সর্বনাশ ডেকে এনেছে বাংলাদেশ। ভু’ল শুধরে দ্বিতীয় ম্যাচে ফিরে আসতে হবে আমাদের।’

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *