অ’তি’রি’ক্ত উ’ত্তে’জি’ত হ’য়ে প্রে,মি’কে’র পু,রু’ষা’ঙ্গে কা,ম’ড়, অ,ল্পে’র জ’ন্য র’ক্ষা!

উত্তাল প্রে,মের সময় টের পান,নি। কি,ন্তু ঘোর কাট,তেই বুঝ,লেন কি,ছু একটা ভ,য়’ঙ্কর ঘটে,ছে। পু,রুষা,’ঙ্গে প্রচণ্ড যন্ত্র’নার ফলে শরী,রে ছড়ি,য়ে পড়ল অ,স্ব,স্তি।

অ,গ্যতা চিকিৎস,কের; শরণাপন্ন হলেন ৪৩ বছ,রের তরুণ। সে,ক্সে,র সময় পুরু,ষা,’ঙ্গে লাভ বা,ইট দিয়ে,ছিলেন বান্ধবী। কি,ন্তু হা,ল্কা কামড় নয়, পড়ে,ছিল একটু বেশি চা’প। তাতেই কা,লশিটে পড়ে গি,য়েছিল পু,রুষা,’ঙ্গে।

ওই কা’মড়ের ফলে ছিড়ে গিয়েছে বেশকি,ছু টি,স্যু! এমনই এক ভ’য়ঙ্ক’র ঘ’টনার বর্ণনা করেছে ভিজু,য়াল জার্নি অব এমা’র্জেন্সি মেডিসিন। জার্না,লের তরফ থেকে একটি রি,পোর্ট প্রকা,শ করা হয়, তা,তেই ছবি সমে,ত প্রকা,শিত হয় এই সংক্র,মণের ত’থ্য।সে,খানে জানা,নো হয় যে শ,রী,রে এমন হাল হলেও জ্বর আ,সেনি।

কারণ শুধু,মাত্র পুরু,ষা’’ঙ্গেই পচন ধরতে শুরু করে,ছিল, সারা শ,রীরে নয়। এর পরি,ণাম ‘হতে পারত ভ’য়’’ঙ্কর। এমন কী’’ মৃ’ত্যু পর্যন্ত ‘হতে পারত। শা,রী,রিক মি’লনের প্রায় পাঁচ,দিন পর ব্যা,থা অনু,ভব করেন তরুণ।

সংক্র,মণ যে হয়ে,ছে তা তিনি বুঝ,তে পারে,ননি। কারণ সং’ক্র’মণের ফলে জ্বর হয়,নি। তবে ব্যাথা হয়ে,ছিল অস,হ্য।ত,রুণের অব,স্থা দেখে তাকে তড়ি,ঘড়ি হাস’পাতা,লে ভর্তি করা হয়।

আরও পড়ুন : মাল,দ্বীপ ব,লিউড তারকাদের ঘুরাঘুরির জন্য প্রিয় জায়,গায় পরিণত হয়েছে। করো’না পরি,স্থি,তির পর গত কয়েক মাসে অনেক তা,রকাই সেখানে ঘু,রতে গিয়ে,ছেন। এবার সেই তালি,কায় যুক্ত হলেন সোনা,ক্ষী সি,নহা।

বর্তমানে মাল,দ্বীপে রয়ে,ছেন ‘দাবাং’ অ’ভি,নেত্রী। সেখান থেকে বি,কিনি পরি,হিত ছবি নিজের ইনস্টা,গ্রামে প্রকাশ করে,ছেন। অর্ধ’ন’’গ্ন সেই ছবি,তে সাদা-কালো রঙের সুই,মসুট পরে সাগর পাড়ে পোজ দি,য়েছে তিনি।

ছবি দুটি প্রকাশ ‘হতেই তা ভা,ইরাল হয় সো,শ্যাল মিডি,য়ায়। প্রস’ঙ্গত, ২০২০ সালে বলি,উডে ১০ বছর পার করছেন সোনাক্ষী। সালমান খানের হাত ধরে দাবাং দিয়ে বি টাউনে পা রাখেন তিনি। সালমানের বি,পরী,তে ‘তেরে মাস্ত মাস্ত দো নেন’-এ সোনা,ক্ষীকে দেখে দর্শক,দের মনে ঢেউ ওঠে।

এরপর ‘দাবাং টু’-তেও দেখা যায় তাকে। বি টাউ,নে সালমা,নের বিপ,রীতে কেরি,য়ার শুরু করার পর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি অ’ভিনে,ত্রীকে। অক্ষয় কুমা’র থেকে শুরু করে শাহিদ কাপু,রের স’ঙ্গে কখনো ‘রাউ,ডি রাঠোর’ আবার কখনো ‘আর রাজ,কুমা’র’, একের পর এক ছবিতে অ’ভিনয় করে দর্শক,দের মন কেড়ে নেন তিনি

About tanvir

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *