ইন্টারনেটে ভাইরাল শাহরুখ কন্যার ভিডিও

সুহা’না খান। শাহরুখ কন্যা হিসেবে নিজেকে পরিচিত করতে নারাজ তিনি। আর তাই তো নিজের যোগ্যতার বানিয়েছেন ফ্যান ফলোয়ার। ইন্টারনেটে বেশ অ্যাকটিভ তিনি।

শাহরুখ কন্যা সুহা’না মেক আপ নিয়ে বরাবরই বেশ সচেতন। প্রায়শই নিজের ইনস্টাগ্রাম পেইজে ব্রাশের ব্যবহারে একাধিক নতুন লুকস নিয়ে অনুরাগীদের সামনে হাজির হন।

তারই ধারাবাহিকতায় এবার নিজের লেস্টে লুকের একটি ভিডিও শেয়ার করেছেন সুহা’না খান।

ছোট্ট একটি ব্রাউন হা’র্ট ইমোজির ব্যবহারে, চকমকে পিঙ্ক আই শ্যাডো, বোল্ড ন্যুড লিপগ্লসের সাজে সুন্দরী সুহা’নার সেই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয় নেট দুনিয়ায়।

২০১৯ সালে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে সুহা’না যোগ দিয়েছিলেন ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করতে। কিন্তু বর্তমানে প্যানডেমিকের আবহে ভারতে ফিরে এসেছেন শাহরুখ কন্যা। আপাতত প্রায়শই সোশ্যাল মিডিয়াতে তাকে পোস্ট করতেও দেখা যাচ্ছে।

কদিন আগেই কালো হাফ সোল্ডার টপ এবং সাদা কালো ফ্লোইং স্কার্ট পরিহিত সুহা’নাকে এক উন্মুক্ত সবুজ প্রান্তরে পাথরের ও’পর বসে ছবি তুলতে দেখা গিয়েছে। ক্যামেরায় নিজের সাবলীলতার প্রমাণ দিয়ে শাহরুখ তনয়া ক্যাপশন দেন আইল্যান্ড গার্ল। আর এই ভিডিওই এখন নেটিজেনদের মধ্যে আলোচনার জ’ন্ম দিয়েছে।

গভীর রাতে ঘুম ভেঙ্গে যৌ*aন উ’ত্তেজনায় জোড় করে স্ত্রী ব্রা খুললেই স্বা’মী হওয়া যায় না

গভীর রাতে ঘুম ভেঙ্গে যৌ*aন উ’ত্তেজনায় জোড় করে স্ত্রী ব্রা খুললেই স্বা’মী হওয়া যায় না। আমরা স্বা’মীর দাবি নিয়ে ব্রা খুলতে শিখেছি।

কিন্তু কখনো কি স্ত্রী’কে বলেছি, আজ তোমার শ’রীরটা কেমন? সারা দিন প্রচুর খাটাখাটনি হয়েছে তাই না? আজ তোমার শ’রীরটা একটু টি’পে দেই? শ’রীর ব্যর্থা কমে যাবে!

যখনই যৌ*aন উ’ত্তেজনা উঠে, তখনই মনে পড়ে, আমার তো একটা স্ত্রী আছে! এর আগে কখনো স্ত্রী নামক মানুষটা কথা মনে পড়েছে?

অফিসে কাজের নামে অন্যের স্ত্রী সাথে কর্পোরেট ঘষাঘষি করি। কখনো কি মনে পড়ে কেউ একজন দিন শেষে বেলকুনির গ্রিল ধরে পথ চেয়ে আছে আমার অপেক্ষায়। অফিস থেকে ফিরে ক্লান্ত শ’রীরলে, মেজাজ গরমে স্ত্রী’কে বলি দু’ধ চিনি ভাল করে দিয়ে, তারাতারি এক কাপ চা দাও!

তখন একবারের জন্য কি মনে হয় না, এই মানুষটাও তো সারাদিন আমার মতো কামলা দিয়েছে, তার আমার মধ্যে পার্থক্য, সে ঘরে দিয়েছে আর আপনি বাহিরে দিয়েছেন!

রাতে ঘুমের ভ্যান ধরে কম্বলের নিচে মেসেঞ্জারে ডিজিটাল প’রকীয়া করার সময়, ঘুমন্ত স্ত্রী কথা একবারও মনে পরেনা, আপনি তার বিশ্বাস ও আস্থার জায়গাটা ন’ষ্ট করে তাকে ঠকাচ্ছেন?

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *