নৌকায় পিকনিকে গিয়ে সুন্দরী তরুণীর খো’লামেলা নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

প্রতি মৌসুমে ছেলেমেয়েরা নৌকা নিয়ে নৌকা ভ্রমনে পিকনিক করে, ওই নৌকা ভ্রমন গুলোতে তারা অনেক মজা এবং আ’নন্দ উল্লাস করে থাকে, আবার কিছু কিছু নৌকা ভ্রমনে দেখা যায় ছেলেরা কিভাবে ডান্স করে।

সাম্প্রতিক সময়ে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, ওই ভিডিওতে দেখা যায় একটি মেয়ে নৌকাতে উঠে ওড়না ছাড়া ডান্স করে ভাইরাল হয়েছে, তার ওই ভিডিওটি আমাদের পোস্টের নিচে দেওয়া হয়েছে।

আরোও পড়ুন..‘খেলা হবে’, হুশিয়ারি নুসরাতের,
পশ্চিমবঙ্গে জ’মে উঠেছে বি’ধানসভা নির্বাচনের প্রচার-প্রচারণা। এবারের নির্বাচনে বিজেপি, তৃণমূ’ল ও কংগ্রেস-বামফ্রন্ট জোটের ত্রিমুখী ল’ড়াইয়ে নানা কৌশলে চলছে ভোটের প্র’চার।

তবে রাম-বাম, গেরুয়া-সবুজ- রা’জ্যের প্রথম সারির অনেক নেতা-নে’ত্রীসহ সবার মুখেই উঠে আ’সছে একটি স্লোগান- ‘খে’লা হবে’।

এবার সেই স্লোগান দিয়ে আ’লোচনায় এলেন বসিরহাটের তৃণমূ’লের সং’সদ সদস্য অ’ভিনেত্রী নুসরাত জাহান।
সম্প্রতি তৃ’ণমূ’লের নির্বাচনী প্র’চারণায় যান নুসরাত। সেখানে নি’র্বাচনী স’ভায় তিনি বললেন- ‘খেলা হবে, জেতা হবে’।

বি’ষয়টি নিয়ে তিনি ফে’সবুকেও স্ট্যাটাস দি’য়েছেন। ওই স্ট্যা’টাসের স’ঙ্গে জ’নসভার ক’য়েকটি ছ’বিও পোস্ট করেছেন অ’ভিনেত্রী।

প্রস’ঙ্গত গত কয়েক মাস ধরে নুসরাত জা’হানের সংসার ভাঙার ই’ঙ্গিত পাওয়া যাচ্ছে। স্বা’মী নিখিলের স’ঙ্গে এক ছাদের নিচে না থাকলেও অ’ভিনেতা যশের স’ঙ্গে বি’শেষ স’ম্পর্কের গুঞ্জন উ’ঠেছে।

দেশব্যাপী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বি’ক্ষো’ভ

দেশের সকল উপজে’লা/থানা ও পৌর ইউনিট এবং মহানগরগুলোর অধীন সকল থানা সমূহে বি’ক্ষো’ভ কর্মসূচি পালন করেছে জাতীয়তাবা’দী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

মহান স্বাধীনতা দিবসে ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় ‘শান্তিপূর্ণ মিছিলে পু’লিশ গু’লি চা’লিয়ে মানুষ হ’ত্যা’ এবং গতকাল দেশের বিভিন্ন জে’লা ও মহানগরে অনুষ্ঠিত মিছিলে পু’লিশ ও ছাত্রলীগ-যুবলীগের হা’মলার প্র’তিবাদে রবিবার (২৮ মার্চ) কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচি পালন করা হয়েছে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ ত’থ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠন তিনটির শান্তিপূর্ণ বি’ক্ষো’ভ কর্মসূচি চলাকালে পু’লিশ ও ক্ষ’মতাসীন দলের স’ন্ত্রাসীরা দেশের বিভিন্ন অঞ্চলে মিছিলে হা’মলা চা’লিয়ে নেতাকর্মীদের গ্রে’ফতার ও আ’হত করেছে। ঠাকুরগাঁও জে’লা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুল হক নুরুকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রে’ফতার করেছে পু’লিশ।

About tanvir

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *