Breaking News

ওলামা’রা রাজনীতি থেকে দূরে থাকায় দেশ লু’টেরাদের অভ’য়ারণ্যে পরিণত হয়েছে: মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, বৃটিশরা এদেশকে দুইশত বছর পর্যন্ত শাসন করে উলামায়ে কেরাম ও ইসলামপন্থিদেরকে রাজনীতিমুক্ত করার তালিম দিয়ে গেছেন।

মু’সলমানরা হলো সেই জাতি যারা অর্ধজাহান শাসন করে বিশ্বে ইসলামের রোল মডেল স্থাপন করে গেছেন। আজ সেই বীরের জাতিরা রাজনীতিমুক্ত থাকতে পছন্দ করেন। ফলে বিশ্ব নি’য়ন্ত্রণ করছে স’ন্ত্রাস, দু’র্নীতিবাজ ও চরিত্রহীনরা।

মু’সলমানরা যতদিন ইসলামের উপর কায়েম থেকে বাতিল ও আল্লাহদ্রোহী শ’ক্তির মোকাবেলা করেছিলো ততদিন তারা বিশ্ব শাসন করেছে। আর যখনই দুনিয়ালোভী, ক্ষ’মতালোভীদের কাছে মাথানত করেছে, তখন পদে পদে জু’লুম-নি’র্যাতনের শি’কার হচ্ছে।

প্রকৃত নায়েবে নবীরা ইসলাম প্রতিষ্ঠা তথা ইসলামী রাজনীতি থেকে দূরে থাকতে পারে না। শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে রাজধানীর বাড্ডাস্থ সিরাজ কনভেনশন সেন্টারে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর আয়োজিত মহানগর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতী ফয়জুল করীম বলেন, ওলামায়ে কেরাম রাজনীতি থেকে দূরে থাকার কারণে দেশ পরিচালনা করছেন চোর, ডাকাত ও লু’টেরা। গোটা দেশ এখন লু’টেরাদের রাজ্যে পরিণত হয়েছে। আমাদের প্রয়োজনের সময় যারা পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দেয়, তাদের দেওয়া উপহার বর্জন করা উচিত।

কেননা তার মধ্যে ষ’ড়যন্ত্র থাকতে পারে। সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের যুগ্ম মহাস’চিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাস’চিব ও উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা নূরুল করীম আকরাম ও শিক্ষকনেতা প্রভাষক আব্দুস সবুর প্রমুখ

About admin

Check Also

নির্বাচনে জানমালের ক্ষ’তি না করে অটোপাসের ব্যবস্থা করুন

যেভাবে এইচএসসিতে অটোপাসের ব্যবস্থা করা হয়েছে- তেমনিভাবে নির্বাচনে মানুষের জানমালের ক্ষ’তি না করে অটোপাসের ব্যবস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *