হেফাজতে নতুন নেতৃত্ব

বিএনপি-জামায়াত-হেফাজত এখন এক হয়েছে

আজ শনিবার বিকেলে নোয়াখালী জে’লা শহরে স্থানীয় ছাত্রলীগ ও যুব লীগের আয়োজনে সং’সদ সদস্য ও নোয়াখালী জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে স্বাধীনতাবি’রোধী জ’ঙ্গি গোষ্ঠির অ’পতৎপরতা বি’রুদ্ধে বি’ক্ষো’ভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় এমপি একরামুল করিম চৌধুরী বলেন, বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃতে এগিয়ে যাচ্ছে। বিশ্বের সকল দেশের রাষ্ট্রপ্রধান যখন শেখ হাসিনার এই উন্নয়নের প্রশংসা করছেন,

যে সময়ে বিশ্বে করো’নায় মানুষ ঘর থেকে বের হয় না তখন আমাদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্বাগত জানাতে বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানরা বাংলাদেশে এসে এই উন্নয়নের সংহতি প্রকাশ করছেন।

বিশেষ করে আমাদের বন্ধুরাষ্ট্র ভা’রত। যারা মহান মুক্তিযু’দ্ধে শুধু আমাদের আশ্রয়ই দেয়নি যারা আমাদের যু’দ্ধে অ’স্ত্র সৈন্য দিয়ে সহযোগিতা করছে সে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসায় জ’ঙ্গিরা দেশকে অস্থিতিশীল করছে।

তিনি আরো বলেন, দেশের ভে’তর অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে বিএনপি, জামায়াত ও হেফাজত ইস’লাম ষ’ড়যন্ত্র করতে এক হয়েছে। তাদের বি’রুদ্ধে আমাদের অ’তীতের মতো সজাগ থাকতে হবে।

যেন শেখ হাসিনার এই উন্নয়নয়নের গতিধারাকে যেন বা’ধাগ্রস্ত না করতে পারে।
এসময় নোয়াখালী জে’লা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমানের সঞ্চলনায় বি’ক্ষো’ভ সমাবেশে সং’সদ সদস্য একরামুল করিম চৌধুরী ছাড়াও নোয়াখালী সদর উপজে’লা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামসুদ্দিন জেহান, জে’লা যুব লীগের আহবায়ক ইমন ভট্ট, যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, নোয়াখালী জে’লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদনান আহমেদ প্রমুখ।

স্ত্রীর এসে অভিনয় ছাড়ার কারণ জা’নালেন চিত্রনায়ক শাকিল খান

শাকিল খান, এ দেশের চলচ্চিত্রের একটি পরিচিত মুখ। ঢাকাই চলচ্চিত্রে বেশ প্যারাল দাপট দেখিয়ে অভিনয় করে গেছেন।চিত্রনায়িকা পপির স’ঙ্গে প্রেমের স’স্পর্ক নিয়ে গুঞ্জন ডালপালা মেলেছিল বেশ জো’রালোভাবেই। তবে অভিনয় আর প্রেম এখন অতীত। এখন ব্যবসা, সমাজসেবা নিয়ে ব্যস্ত এই অভিনেতা।

স’স্পর্কের সূত্রটা কে’টে গেলেও অভিনয়ের মানুষদের স’ঙ্গে যোগাযোগ একেবারে বি’চ্ছিন্ন হয়ে যায়নি। শাকিল খানের স্ত্রী শারমিন হোসেন একজন না’রী উদ্যোক্তা। তার একটি বুটিক হাউস রয়েছে।

ক্রেতাদের অনুরো’ধে আজ সোমবার স্বা’মীকে তিনি তার ব্যবসায়িক ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন। স্ত্রীর লাইভে সিনেমা থেকে দূ’রে থাকার কারণ জা’নিয়ে ব্যবসা ক’রতে স্ত্রী’কে উৎসাহ দেন এই অভিনেতা।

About tanvir

Check Also

শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, দেশকে অস্থিতিশীল করতে চূড়ান্ত ষড়যন্ত্র চলছে। আমি তো গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *