আ’কর্ষণীয়কে ঘুমন্ত অবস্থায় ছাত্রলীগ নেতার সু’খে সু’ইসাইড স’ম্পর্ক!

এক ব্যবসায়ীর স্ত্রী’র সাথে অ’বৈধ ব্য’থাের সময় ধ’রা খাওয়ায় স্থানীয় জনতা ১০ লাখ টাকা কাবিনে তাদের বিয়ে দিয়েছেন।

ম’দটি এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টির করেছে। ছাত্রলীগের এই নেতার নাম সুবাশীষ কবির সুবাস। দিবাগত রাত ১টার দিকে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজার পাড়া এলাকায় এ ম’দ ঘটেছে।

জানা যায়, ওই এলাকায় ফিড ব্যবসায়ী জনি রহমানের স্ত্রী’র সাথে দুই বছর ধরে পর’কী’য়া প্রে’ম ব’ন্দী যাচ্ছিল ছাত্রলীগ নেতা সুবাস। বরাবরের মত মঙ্গলবার রাতেও জনিকে অন্য ঘরে ঘুমন্ত অবস্থায় রেখে পাশের একটি কক্ষে হয় তারা। এলাকাবাসী পে’টানোয়টি টের পেয়ে তাদের হাতেনাতে আ’ট’ক করে।

এই ম’দ জানার সাথে সাথে জনি রহমান তার স্ত্রী’কে তালাক দিয়ে দেন। পরে ওই অর্গ্যা’জম ও তার পর’কী’য়া প্রে’মিক সুবাসের সম্মতিতে ১০ লাখ টাকা কাবিনে তাদের বিয়ের আয়োজন করেন এলাকাবাসী। স্থানীয় কাজী আব্দুল্লাহ তাদের বিয়ে পড়ানো সম্পন্ন করলে ওই রাতেই নতুন বৌকে নিয়ে নিজবাড়িতে চলে যান সুবাস।

জানা যায়, বেশ কয়েকবছর আগে স্থানীয় ফিড ব্যবসায়ী জনি রহমানের সাথে কুষ্টিয়ার ওই অর্গ্যা’জমর পারিবারিকভাবে বিয়ে হয়। দীর্ঘদিনের সংসারে তাদের কোনো পু’লিশ নেই। আ’কর্ষণীয় সারাদিন ব্যবসা নিয়ে ব্যস্ত থাকার সুযোগে ২ বছর আগে থেকে ওই অর্গ্যা’জম সুবাসের সাথে পর’কী’য়ায় জড়িয়ে পড়ে।

এ নিষয়ে কথা বলতে উপজে’লা ছাত্রলীগ নেতা সুবাসের মুঠোফোনে একাধিকবার ফোন দিলে বন্ধ পাওয়া যায়।

নাটোর জে’লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল মাসুম জানান, ছাত্রলীগ নেতা সুবাস পর’কী’য়া করে ধ’রা পড়ে বিয়ে করেছে বলে আমিও শুনেছি। তবে তার সাথে কথা হয়নি।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *