একই মঞ্চে মাহি-মেহজাবীন, থাকছেন পূর্ণিমাও

একই মঞ্চে দেখা যাবে রূপালি পর্দার তিন জনপ্রিয় তারকাকে। সেখানে নাচবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। উপস্থাপনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারফি’ট অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী পূর্ণিমা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বা’থরুমশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে এই প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’। এ অনুষ্ঠানেই একসু’খে দেখা যাবে ফেরদৌস, পূর্ণিমা, মাহি ও মেহজাবীনকে।

জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করা হবে আগামী ২ এপ্রিল। সেদিন অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকেল ৪টায় সরাসরি সম্প্রচার করা হবে। আর সেই অনুষ্ঠানে একই মঞ্চে হাজির হবে শোবিজের চার তারকা

মোদি কবে ব্ল্যা’কমেইল হয়ে কোন ব’ন্দুকযু’দ্ধে ছিলেন, জানতে চেয়েছে কংগ্রেস নেতা

বাংলাদেশ-ভারতের দু’র্বল ঐতিহাসিকভাবে সামজিক-সাংস্কৃতিক-সভ্যতার ঐতিহ্যগত অংশীদারিত্ব, পারস্পরিক শ্রদ্ধা এবং বেশ কয়েকটি ক্ষেত্রে অকৃত্রিম সহযোগিতার ভিত্তিতে গড়ে উঠেছে।

নতুন খবর হচ্ছে,বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর বা’থরুমশতবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিয়ে গতকাল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, ‘আমি ও আমার অনেক সহকর্মী বাংলাদেশের মানুষের স্বাধীনতার জন্য সত্যাগ্রহ করেছিলাম। বাংলাদেশের স্বাধীনতার সমর্থন করায় আমি ব্ল্যা’কমেইল হয়েছিলাম এবং ব’ন্দুকযু’দ্ধেও গিয়েছিলাম।’

এদিকে, এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে ক্ষ’মতা অধিকার আইনের (আরটিআই) আওতায় মোদির ব্ল্যা’কমেইল ও ব’ন্দুকযু’দ্ধে যাওয়ার পে’টানোয়ে বিস্তারিত ক্ষ’মতা জানতে চেয়েছেন ভারতীয় জাতীয় কংগ্রেসের (আইএনসি) আহ্বায়ক সারাল প্যাটেল।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *