তোকে ভোলা অসম্ভব’, দেবশ্রীকে ভালোবেসে বললেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী

যার সাথে বিয়ে হওয়ার কথা সে নেই, পাশে বসে আছে তার ভাবি! নাটোরের গুরুদাসপুরে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে চলছিল বিয়ের অনুষ্ঠান।

আ,ত্মীয় ও স্বজনদের আনন্দ যেন ভর ধরছিল না। কিন্তু সে আনন্দে পানি ঢেলে দিলো প্রশাসন।শুক্রবার দুপুরে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রন,গর গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে বিয়ে বাড়ির অনুষ্ঠানে হাজির হলেন গু,রুদাসপুর সহকারী কমিশনার ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রা,প্ত) মোহা,ম্মদ নাহিদ হাসান খান।প্র,শাসনের গাড়ি দেখে মু,হূর্তের মধ্যেই বদলে গেলো কনে। শুধু তাই নয় যে ইমাম কবুল পড়াবেন তিনি এসি,ল্যান্ডকে দেখেই ভোঁ দৌড়। কনের জায়গায় কনের ভাবিকে বসিয়ে শুরু হয় নাটকীয় অভিনয়।

ওই কনের ভাবীকে কনে বলে পরিচয় দিলে তাকে এবং কনের ভাইকে আ,টক করে জি,জ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয় উপজেলায়।জিজ্ঞা,সাবাদে জানা গেছে, কনে বিউটিকে পালিয়ে দিয়ে তার ভাবি শ্রাবণী কনে সেজে কনের জায়গায় বসেছিলেনজানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর গ্রামে দশম শ্রেণিতে পড়ুয়া ১৬ বছরের এক ছাত্রীর বা,ল্য বিয়ে অনুষ্ঠিত হচ্ছে জানিয়ে ফোন করা হয় উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেনের কাছে।

পরে তার খবরে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নাহিদ হাসান খান ওই বাল্যবিয়ের অনুষ্ঠানে গিয়ে কনেকে না পেয়ে কনে সেজে বসে থাকা কনের ভাবি ও তার ভাইকে আ,টক করে নিয়ে আসে।পরে তাদের ৫ হাজার টাকা জ,রিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

অন্তর্বাস না পরেই বোল্ড ফটোশুটে বিপাকে নুসরাত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান অন্তর্বাস না পরেই বোল্ড ফটোশুট করেছেন। তার সেসব ছবি প্রকাশ্যে আসতেই নেটজনতার আশালীন আ’ক্রমণের শি’কার হন তিনি।

নুসরাতের ছবিতে চোখ বুলালে দেখা যাচ্ছে, আকাশি রঙের ডিজাইনার লং স্কার্ট ও হলুদ জ্যাকে’টে আ’কর্ষণীয় পোজ দিয়েছেন। খোলা চুলে বেশ লাগছে তাকে। ছবিগুলো দেখে সমালোচনায় মেতে উঠেন নেটাগরিকরা। তবে প্রিয় নায়িকার এমন সাহসী ফটোশুটে প্রশংসায় পঞ্চমুখ ছিলেন তার অনুরাগীরা।

তবে কোন ধরণের ট্রোলডকে পাত্তা দেন না নুসরাত। টাই এ ধরণের আ’ক্রমণের কোন জবাব দেননি তিনি। বিধানসভা নির্বাচনকে সামনে রেখে রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচারণায় ব্যস্ত সময় পারো করছেন নুসরাত।

গৌরী তোমার বোরকা পরো, এখনই নামাজ পড়তে যাও: শাহরুখ

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান। আর তার বেগম গৌরী। ভালোবেসে বিয়ে ক’রেছেন এই জনপ্রিয় জুটি। এখনো তারা বলিউডের ‘মোস্ট স্টাইলিশ কাপল’। কিন্তু তাদের প্রেমের পথ মোটেও মসৃণ ছিল না। গৌরী ছিলেন হিন্দু ব্রাহ্মণ পরিবারের মে’য়ে।

অন্যদিকে শাহরুখ মু’সলিম। স্বা’ভাবিকভাবেই এই বিয়ে মেনে নিতে চায়নি গৌরীর পরিবার। শাহরুখও তখন অভিনেতা হিসেবে নিজেকে মেলে ধ’রতে পারেননি। এছাড়া তিনি সিনেমায় কাজ ক’রতে চান শুনে গোরীর বাড়ির লোকজন আরো বেঁকে বসেন।

প্রা’য় পাঁচ বছর লুকিয়ে প্রেম ক’রেন তারা। পরবর্তী সময়ে পরিবারকে রাজি করিয়ে বিয়ে ক’রেন। ১৯৯১ সালের ২৫ অক্টোবর হিন্দু মতে বিয়ে ক’রেন শাহরুখ-গৌরী। বিয়ের সময়ও তাদের ধ’র্ম নিয়ে আলোচনা হয়।

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *