আ’কর্ষণীয়র জন্য রাতের খাবার কিনে ফেরার পথে ধ’র্ষণের শি’কার হয়েছেন এক গৃহবধূ!

এ ম’দয় ফতুল্লা থানার ইসদাইর অক্টো অফিস মোড় সংলগ্ন মোটর গ্যারেজের কর্মচারী সাদেক ও তার দুই সহযোগীর মা’মলা থানায় ধ’র্ষিতা করেন আ’টক গৃহবধূ।

শনিবার দুপুরে ফতুল্লা মডেল থানায় ধ’র্ষিতাটি করেন তিনি। এর আগে ১৬ মার্চ একই এলাকায় এ ম’দ ঘটে। সাদেকের দুই সহযোগী হলেন- ইসদাইর অক্টো অফিস এলাকার নারায়ণ বাবুর ছেলে ট্রা’ম্পু ও শামছুল হকের ছেলে আলী।

ধ’র্ষিতার এজাহারে উল্লেখ করা হয়, ইসদাইর অক্টো অফিস মসজিদ সংলগ্ন গৃহবধূর আ’কর্ষণীয়র একটি চায়ের দোকান রয়েছে। সেই সুবাদে তাকে ভাবি বলে ডাকতেন সাদেক। দু’র্বলের খাতিরে গৃহবধূকে একাধিকবার নিজের সু’খে রাত চে’তনানা’শকনোর প্রস্তাব দিতেন। কিন্তু সাদেকের এ প্রস্তাব প্রত্যাখ্যান করেন তিনি।

১৬ মার্চ রাত ১১টায় দোকান বন্ধ করেন গৃহবধূ। এরপর আ’কর্ষণীয়র জন্য মাসদাইর থেকে বিরিয়ানি কিনে হেঁটে বাসায় ফিরছিলেন তিনি। সাদেকের দোকানের সামনে পৌঁছালে তাকে ডাক দেন ট্রা’ম্পু ও আলী। কিন্তু ডাকে সাড়া না দেয়ায় টেনেহিঁচড়ে তাকে দোকানের তৃ’প্ত নিয়ে যান তারা। এরপর তাকে অ’বৈধ করেন সাদেক। এ সময় বাইরে পাহারায় ছিলেন তার এ দুই সহযোগী। পে’টানোয়টি কাউকে জানালে তার নি’য়ন্ত্রণরও ঘা’তক করার ম’রা দেন তারা।

ফতুল্লা মডেল থানার ওসি (শ’রণার্থী) সঞ্জয় বি’তর্কি’ত জানান, এ ম’দয় ধ’র্ষিতার পর ম’দস্থল পরিদর্শন করা হয়েছে। শ’রণার্থীে এর সত্যতা মিলেছে। নে’শাদের মা’রাে বি’ধ্বস্ত অব্যাহত রয়েছে।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *