হঠাৎ শ্র’মিক লীগ নেতার হোটেলে অ’ভিযান, পাঁচ তরুণীসহ গ্রে’ফতার ৩১

রাজধানী ঢাকা শহরে প্রায় সময় বিভিন্ন হোটেলের বি’রুদ্ধে নানা রকম অভিযোগ উঠে আসে। অভিযোগ ওঠার পর সেই সকল হোটেলে আইনশৃঙ্খলা বাহিনী অ’ভিযান পরিচালনা করে। এবার এক শ্র’মিক লীগ নেতার হোটেলে হঠাৎ অ’ভিযান পরিচালনা করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আর এই অ’ভিযানে বেশ কিছু অ’বৈধ জিনিস উ’দ্ধার করা হয়েছে।

রাজধানীর উত্তরায় শ্র’মিক লীগের ঢাকা মহানগর উত্তরের সহসভাপতি মাজেদ খানের মালিকানাধীন ’রিভার ওয়েভ’ হোটেলে অ’ভিযান চা’লিয়েছে র‍্যাপিড অ্যা’কশন ব্যা’টালিয়ন (র‌্যা’ব)। রবিবার (২৮ মার্চ) রাতের ওই অ’ভিযানে নগদ টাকা, অ’বৈধ জিনিস এবং ’ক্যা’’সি’’নো’’ ’স’র’ঞ্জা’ম’স’হ’ ৩১ না’রী-পুরু’ষকে আ’টক করা হয়েছে।

র‍্যা’ব জানিয়েছে, উত্তরার ১০নং সেক্টর রানাভোলা এভিনিউ সড়কের ২২১ নং হাউসের, ২৩/২৪ নং রোডসংলগ্ন ’রিভার ওয়েভ’ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে রোববার গভীর রাত পর্যন্ত অ’ভিযান চা’লানো হয়। এ সময় নগদ টাকা, অ’বৈধ জনিস এবং ’’ক্যা’’সি’’নো’’ স’র’ঞ্জা’ম’স’হ ৩১ না’রী-পুরু’ষকে আ’টক করা হয়েছে।

আ’টককৃতদের মধ্যে পাঁচজন তরুণী এবং ২৬ জন পুরু’ষ রয়েছে। তাদের মধ্যে বিদেশি নাগরিকও রয়েছে। সূত্র:কালের কন্ঠ

উল্লেখ্য, রাজধানী ঢাকা শহরের হোট থেকে এর আগেও এমন অ’বৈধ জিনিস উ’দ্ধার করা হয়। এবার শ্র’মিক লীগ নেতার হোটেলে অ’ভিযান পরিচালনা করে তরুণীসহ অবৈধ জিনিস উ’দ্ধার করা হয়েছে। বর্তমানে এই বি’ষয়ে আইনশৃঙ্খলা বাহিনী আরও খতিয়ে দেখছে।

পু’লিশের বা’ধার মুখেও প্রেসক্লাবে বিএনপি নেতাকর্মীর ঢল

স্বাধীনতা দিবসে দেশের বিভিন্ন স্থানে নিরীহ মানুষ হ’ত্যার প্র’তিবাদে বিএনপির ডাকা পূর্বঘোষিত প্র’তিবাদ সমাবেশে কড়া পু’লিশি ব্যারিকেডের মধ্যেই জাতীয় প্রেসক্লাবে বিএনপি নেতাকর্মীর ঢল নেমেছে। সকল বা’ধা উপেক্ষা করে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে যোগ দিচ্ছেন সমাবেশস্থলে।

সোমবার সকাল ১০টায় প্র’তিবাদ সমাবেশটি শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৮টা থেকেই জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন দলটির নেতাকর্মীরা। তবে সমাবেশে আসতে দলটির প্রায় প্রতিটি নেতাকর্মী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বা’ধার সম্মুখীন হয়েছেন বলে তারা অভিযোগ করেছেন।

সরেজমিনে দেখা যায়, বিএনপির ডাকা প্র’তিবাদ সমাবেশকে ঘিরে সকাল থেকেই জাতীয় প্রেসক্লাবের প্রবেশ মুখে অনুমতি ছাড়া কেউ আসতে চাইলে তাকে বা’ধার সম্মুখীন হতে হচ্ছে।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে প্রেসক্লাব এবং এর আশপাশের এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়ন করা হয়েছে। যেকোনো ধরনের অপ্রতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সমাবেশে ইততোমধ্যে উপস্থিত হয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ,

About tanvir

Check Also

ভো’ট চা’ইতে গিয়ে গ;ণ’ধ;র্ষ;ণে;র শি’কার ম’হিলা প্রা’র্থী

প’টুয়াখালীর মি’র্জাগঞ্জে সংরক্ষিত এক না’রী কা’উ’ন্সিলর প্রার্থীকে (৪৫) গ;ণধ;র্ষ;ণের অ;ভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *