Breaking News

ফললাভের আশায় নিজের দুই মে’য়েকে কু’পিয়ে হ’ত্যা করলো বাবা-মা!

পু’লিশ বলছে মা’নসিকভাবে অ’সুস্থ ছিল তারা। নিয়মিত পুজোপাঠ, যাগযজ্ঞ করত বাড়িতেই। সেই যজ্ঞে ফললাভের আশায় নিজেদের দুই মে’য়েকে খু’ন করল খোদ মা-বাবা। রবিবার রাতে ভ’য়াবহ এই ঘ’টনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশের চিত্তোর জে’লায়।

বাবা পি পুরুশোত্তম নাইডু মাদানাপাল্লে স’রকারি ওমেন’স ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল। মা পদ্মজা একটি বেস’রকারি এডুকেশনাল ইনস্টিটিউটের প্রিন্সিপাল।

তাদের বড় মে’য়ে আলেখ্য (২৬) ভোপালে স্নাতকোত্তরে পড়াশুনা করেন। ছোট মে’য়ে সাইদিব্যা (২২) বিবিএ পড়ছিলেন। পু’লিশ সূত্রে খবর, রবিবার রাতে প্রতিদিনের মতোই পুজোপাঠ চলছিল ওই বাড়িতে । তখনই দুই মে’য়েকে হ’ত্যা করে দুই অ’ভিযুক্ত ।

প্রথমে পদ্মজা, তার স্বা’মীর আদেশে মে’য়েদের প্রচণ্ড মা’রধর করে। তারপর ত্রিশূল দিয়ে প্রথমে ছোট মে’য়েকে খু’ন করে নাইডু। এরপর বড় মে’য়েকে ডাম্বেল দিয়ে মে’রে খু’ন করা হয়।

তাদের বদ্ধমূ’ল ধারনা ছিল যজ্ঞে সফল হলে দুই মে’য়ে আবার বেঁচে উঠবে। কিন্তু বহুক্ষণ পরেও তেমন কোনও আশা না দেখতে পেয়ে নাইডু তার এক সহকর্মীকে ফোন করে গোটা ঘ’টনাটি জানায়। ওই সহকর্মী এরপরে পু’লিশে খবর দেন। দুই অ’ভিযুক্তকে গ্রে’ফতার করা হয়েছে।

About admin

Check Also

যুক্তরাষ্ট্রে ৬০ লাখ ডলার রেখে গেছেন ‘পাঠাও’র ফাহিম সালেহ

বাংলাদেশের রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ যুক্তরাষ্ট্রে ৬০ লাখ ডলার রেখে গেছেন। নিউইয়র্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *