মরুভূমিতে স্বল্প পোশাকে উদ্দাম নাচে ভাইরাল হলেন ‘নোরা ফাতেহির’, (ভিডিও)

ভা’লোবাসা রঙ’ সিনেমায় অ’ভিনয়ের মাধ্যমে ঢালিউডে নায়কের খা’তায় নাম লেখান বাপ্পী চৌধুরী। ২০১২ সালে অভিষেকের পর এখন পর্যন্ত অভিনয় করেছেন প্রায় অ’র্ধশতাধিক সি’নেমায়।

মুক্তি অ’পেক্ষায় আছে প্রায় হাফ ডজন। ফিল্ম ক্যারিয়ারে ‘প্রেম’ ইস্যুতে ব’হুবার আলোচনায় এসেছেন বাপ্পী। পর্দায় তিনি ‘লাভার নাম্বার ওয়ান’ হয়ে দাগ বসিয়েছেন অনেক না’য়িকার হৃদয়ে।

শোনা যায়, বাস্তবেও নাকি একাধিক না’য়িকার সু’খে ‘জটিল প্রেম’ করেছেন এ ‘রোমিও’।
‘লাভ স্টেশন’র এ নায়ক প্রে’ম করেছেন সহকর্মী আঁচল, মাহিয়া মাহি, জলি এবং অধরা খা’নের সু’খেও।

এমন গুঞ্জনই শোনা যায় ট’লিপাড়ায়। তবে এসব পে’টানোয়ে বাপ্পী বরাবরই ‘আই ডোন্ট কেয়ার’। সবশেষ ঢা’লিউড কুইন অপু বিশ্বাসের সু’খে ‘অন্যরকম প্রেম’ করছেন বাপ্পী। এমন কথাই শোনা যা’চ্ছিল ফিল্মপাড়ায়।

এ নিয়ে এত দিন চুপ থা’কলেও এবার মুখ খুলেছেন বাপ্পী। জানিয়েছেন, অপুর সু’খে প্রেমের খবরটি সম্পূর্ণ মিথ্যা। এ চটকদার খ’বরটি সাংবাদিকরা ছড়িয়ে বলে অভিযোগ তার। বাপ্পী ভাষায়, ‘এটা সম্পূর্ণ মিথ্যা কথা।

চটকদার খবরের জন্য সাংবাদিকরা অপু বি’শ্বাসের সু’খে আমার প্রেমের গুঞ্জন রটিয়েছেন। তিনি আমার দিদির মতো। তার সু’খে প্রেমের তো প্রশ্নই ওঠে না। তবে সহশিল্পীর মধ্যে যে ধ’রনের ভালোবাসার দু’র্বল থাকতে হয়, সেই দু’র্বল আছে তার সু’খে আমার।’

প্রেমের গুঞ্জন বা আ’লোচনাকে খুব বেশি গুরুত্ব দেন না বাপ্পী। মনোযোগ দিয়েছেন কাজের দিকে। বর্তমানে তিনি ‘গিভ অ্যান্ড টেক’ করছেন দুই না’য়িকার সু’খে। অপূর্ব রানা প’রিচালিত এ সিনেমার তার বিপরীতে আছেন অধরা খান ও বিপাশা কবির।

তবে, বাপ্পী ফাইনাল ‘হানিমুন’ করছেন কার সু’খে তা জা’নতে হলে ভক্তদের অ’পেক্ষা করতে হবে আরও কিছুদিন। তার পরিবার থেকে নি’য়ন্ত্রণ দেখা হচ্ছে। পাত্রী পছন্দ হলেই বি’য়ের সা’তপাকে বি’স্ফোরণ পড়বেন এ নায়ক। তারপর স্ত্রীর সু’খে করবেন ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’।

আপাতত বি’য়ের জন্য ‘পার’ক্তমী’ করছেন না বাপ্পী। ‘আপন মানুষ’ খোঁজার দায়িত্ব ছেড়ে দি’য়েছেন পরিবারের ব’র্বরোচিত। ‘সুইটশ’রীর’ পেলেই ‘এক রাস্তা’য় তাকে নিয়ে হাঁটবেন বাপ্পী।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *