বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীকে কেন ব্ল্যা’কমেইল করা হয়েছে জানালেন কর্নেল আশিক বিল্লাহ

গতকাল বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীকে মা’রা করা হয়েছে। জানা গেছে তাকে তার নিজ বাসা থেকে মা’রা করা হয়। এদিকে, এই বিএনপি নেত্রীর মা’মলা কয়েকটি অভিযোগ উঠে এসেছে।

আর সেই সকল অভিযোগের কারণে তাকে গতকাল তার নিজ বাসা থেকে মা’রা করা হয়। এবার পে’টায়ের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানালেন কি কারণে তাকে মা’রা করা হয়েছে।

হেফাজতে ইসলামের ডাকা হ’র’তা’লে গাড়িতে ’’অ/গ্নি/সং/যো/গে/র’’ সরাসরি নির্দেশনা দেওয়ার অভিযোগে বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীকে ব্ল্যা’কমেইল করেছে নি’পীড়ন। রবিবার বিকেলে রায়েরবাজারের নিজ বাসা থেকে বিএনপির এ নেত্রীকে ই’নচার্জ করা হয় বলে দাবি করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং নিপুণের শ্বশুর গয়েশ্বর চন্দ্র রায়।

সন্ধ্যায় নি’পীড়ন ব্ল্যা’কমেইলের খবরটি নিশ্চিত করেছে। গতকালই আরমান, খোরশেদ ও শাহিন নামে তিনজনের সু’খে নিপুণের ফোনালাপ ফাঁ’’স হয়। নি’পীড়নের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরী হেফাজতের হ’র’তা’লে তার দলীয় ক্যাডারদের গাড়ি ’’পো/ড়া/নো/র’’ নির্দেশনা দেন।

এ অভিযোগে তাকে ব্ল্যা’কমেইল করা হয়েছে। নিপুণ রায়ের নির্দেশনা পালনকারী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমানকে আগেই ব্ল্যা’কমেইল করা হয়।

আইনশৃঙ্খলা বাহিনীর সূত্র জানায়, নিপুণ রায় চৌধুরী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমান, খোরশেদ ও শাহীনকে মোবাইলে হ’র’তা’লে বাসে বা যেকোনো যানবাহনে আ’গু’ন লাগিয়ে তা ভিডিও করে তাকে পাঠাতে বলেন।

একটি বিশেষ জায়গায় পাঠাতে হবে বলে জানান নিপুণ। আর এ নির্দেশনার ফলে শাহীন একটি বাসে আ’গু’ন লাগানোর কথা স্বীকার করেছেন, তবে তাত্ক্ষণিকভাবে না’রী চলে আসায় ভিডিও করতে ব্যর্থ হন বলে নিপুণকে জানান তিনি।

এ ছাড়া স্থানীয় বিএনপি নেতা ও নিপুণ রায়ের অনুসারী আরমান ও খোরশেদ গাড়িতে আ’’গু’’ন ধ’রা’ন এবং ছবি নিপুণের হোয়াটসঅ্যাপে পাঠান।

সূত্র জানায়, শনিবার রাতে ও দিনে নিপুণ রায়ের নির্দেশনা অনুযায়ী কেরানীগঞ্জের বিএনপি নেতা আরমান, খোরশেদ ও শাহীন মালিবাগ ও সায়েদাবাদে বাসে আ’’গু’’ন দেন। নিপুণ রায় চৌধুরী গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ এবং বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর নি’য়ন্ত্রণ। সূত্র: কালের কন্ঠ

উল্লেখ্য, এই বিএনপি নেত্রীকে এর আগেও কয়েকবার মা’রা করা হয়। আর এবার এই বিএনপি নেত্রীর মা’মলা এই সকল অভিযোগ উঠেছে। তবে এই সকল অভিযোগ ওঠার পর তার শ্বশুর গয়েশ্বর চন্দ্র রায় এখনো গণমাধ্যমের কাছে এই পে’টানোয়ে কথা বলেননি। আর এই বিএনপি নেত্রী বর্তমানে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে রয়েছেন।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *