অবশেষে ক্ষমা চাইলেন দোয়ারাবাজার থানার ওসি

বিনা পরোয়ানায় মুক্তিযোদ্ধার স’ন্তানকে গ্রে’ফতারের ঘ’টনায় অবশেষে ক্ষমা চাইলেন সুনামগঞ্জের দোয়ারাবাজার থা’নার ওসি মোহাম্ম’দ নাজির আলম। রোববার সন্ধ্যায় দোয়ারাবাজার উপজে’লা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধ’না ও আলোচনা সভায় তিনি বলেন, আমিও একজন মুক্তিযোদ্ধার স’ন্তান, আমা’র পরিবারে অনেকেই মুক্তিযোদ্ধার স’ন্তান রয়েছেন।

পরে মুক্তিযোদ্ধার স’ন্তানকে গ্রে’ফতারের বি’ষয়ে দুঃখ প্রকাশ করে মুক্তিযোদ্ধাদের কাছে ক্ষমা চেয়ে তাদের স’ঙ্গে করম’র্দন করেন ওসি।এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সং’সদ সদস্য মুহিবুর রহমান মানিক, জে’লা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মমিন, উপজে’লা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সফর আলী,

সাবেক সাংগঠনিক কমান্ডার মনফর আলী, বীর প্রতীক আব্দুল হালিম, বীর প্রতীক আব্দুল মজিদ, বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, বীর মুক্তিযোদ্ধা লালা মিয়া, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইস’লাম, বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইস’লাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারিক, জমির আলী প্রমুখ।

উল্লেখ্য, ২৫ মা’র্চ সন্ধ্যায় বিনা পরোয়ানায় উপজে’লার লক্ষীপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের মুক্তিযোদ্ধার স’ন্তান আনোয়ারকে একই ইউনিয়নের শুড়িগাঁও তার শ্বশুরবাড়ি গ্রে’ফতার করে কোর্টে চালান দেয় দোয়ারাবাজার থা’না পু’লিশ।

এ ঘ’টনার প্র’তিবাদে ২৬ মা’র্চ দোয়ারাবাজার থা’নার ওসি মোহাম্ম’দ নাজির আলমের প্রত্যাহারের দাবিতে মিছিল ও বি’ক্ষো’ভ সমাবেশ হয়। সেখানে ওসিকে ৭২ ঘণ্টার আল্টিমেটামসহ ২৬ মা’র্চের সব কমসূর্চি বর্জন করেন বিক্ষু’ব্ধ মুক্তিযোদ্ধারা।

বাকি জীবনটা সু’খে কা’টাতে তাকেই পাশে চাই : শাকিব খান

বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান বর্তমান সময় সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ত থেকন। এই জনপ্রিয় নায়ক একটা সময় নায়িকা অপু বিশ্বাসের স’ঙ্গে জুটি বেধে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন।

আর একটা সময় তাদের মধ্যে প্রেমের সম্প’র্ক গড়ে ওঠে। এরপর তারা বিয়ে করলেও অনেক পরে তা প্রকাশ্যে আসে। কিন্তু তারা আর এক স’ঙ্গে থাকতে পারেনি।
এদিকে, ৪২তম জ’ন্ম’দিনটাও কাটিয়েছেন সেই শুটিংসেটে পাবনায়। তাই শুটিংস্পটে দারুণ উপভোগ করছেন তিনি।

অন্তরাত্মা নিয়ে শাকিব বলেন, আগামী মাসের প্রথম সপ্তাহে সিনেমাটির কাজ শেষ হবে। বেশ গোছানো সিনেমা। তাই কাজটা খুব উপভোগ করছি।

জ’ন্ম’দিনের সবচেয়ে প্রিয় উপহার কি জানতে চাইলে শাকিব বলেন, ভক্তদের ভালবাসাটাই আসলে সবচেয়ে বড় উপহার। অনেক ভক্ত অন্ধের মতো আমাকে ভালবাসেন। আমার জ’ন্ম’দিনটা উদযাপন করেন। এটাই তো সবচেয়ে বড় প্রা’প্তি। আমার জন্য সবচেয়ে বড় শ’ক্তি।

এসময় নিজের বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ’মে’য়ে খুঁজছি। লক্ষ্মী একটা মে’য়ে চাই। ভালো একটা মে’য়ে বিয়ে করতে রাজি হলেই আমি খুশি। যে আমাকে, আমার সংসারকে আগলে রাখবে। বাকি জীবনটা সু’খে কা’টাতে তাকেই পাশে চাই।’

উল্লেখ্য, এই জনপ্রিয় নায়ক বর্তমানে একা রয়েছেন। আর তিনি অনেক দিন ধরেই বলে আসছেন ভালো মে’য়ে পেলে বিয়ে করবেন। তবে তিনি মিডিয়ার স’ঙ্গে যুক্ত কোনো মে’য়েকে বিয়ে করবেন না বলে জানান। আর তিনি বিয়ে করার জন্য লক্ষ্মী মে’য়ে খুঁজছেন বলে জানান।

About tanvir

Check Also

ভো’ট চা’ইতে গিয়ে গ;ণ’ধ;র্ষ;ণে;র শি’কার ম’হিলা প্রা’র্থী

প’টুয়াখালীর মি’র্জাগঞ্জে সংরক্ষিত এক না’রী কা’উ’ন্সিলর প্রার্থীকে (৪৫) গ;ণধ;র্ষ;ণের অ;ভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *