‘ওয়াজ মাহফিল, বিয়ে ও রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া সীমিত করার প্রস্তাব দিয়েছি’

বিনোদন কেন্দ্রসহ জনসমাগম যেখানে বেশি হয় সেসব স্থান বন্ধ করে দেয়াসহ আংশিক লকডাউনের সি’দ্ধান্ত আসতে পারে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি।

সোমবার (২৯ মার্চ) রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের বর্ধিত অংশ উদ্বোধ’নকালে ভার্চুয়ালি অংশ নিয়ে তিনি এ-কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘ক’রোনা সং’ক্র’মণের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে বেশি সংক্রমিত এলাকায় আংশিক লকডাউন দিতে পরামর্শ দিয়েছি, যা দ্রু’ত সি’দ্ধান্ত হতে পারে।’

তিনি বলেন, ‘বিনোদন কেন্দ্রগুলো বন্ধ রাখার প্রস্তাব দেয়া হয়েছে। ওয়াজ মাহফিল, বিয়ে ও রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া সীমিত করার প্রস্তাব দিয়েছি। হোম অফিসের পরামর্শ দেয়া হয়েছে।’

তিনি বলেন, মাস্ক পরাতে কড়াকড়ি করতে বলা হয়েছে। বেশি সংক্রমিত এলাকায় আংশিক লকডাউন দিতে পরামর্শ দিয়েছি। দুই-এক দিনের মধ্যেই এ নিয়ে সি’দ্ধান্ত স’রকারিভাবে এসে যাবে।

যিশুর যমজ পু’লিশদের দায়িত্ব নিতে চলেছেন ‘কাদম্বিনী’ অ’ভিনেত্রী সোলাঙ্কি রায়

টলিউড অ’ভিনেতাদের মধ্যে জনপ্রিয় নাম হল যীশু সেনম’ত্ত (Jisshu Sengupta)। সিরিয়েল থেকে সিনেমা, ওয়েব সিরিজ থেকে বলিউড ফিল্ম সবেতেই নিজের দচ’ক্রার উদাহ’রণ রেখেছেন যীশু। এমনকি রিয়ালিটি শো এর হোস্ট হিসাবেও যীশু কিন্তু নিজেকে প্রমাণ করেছেন।

এক কথায় বলতে গেলে যীশুর অ’ভিনয়ের কেরিয়ার বেশ তীব্র গতিতেই উর্ধমুখী হচ্ছে। বাঙালি মে’য়েদের হিরো ক্রাশের তালিকাতেও রয়েছেন যীশু। অ’ভিনেতা নীলাঞ্জনা সেনম’ত্তকে বিয়ে করেছেন। বিয়ের পর দুই মে’য়ে হয়েছে যীশুর এক জনের নাম সারা সেনম’ত্ত (Sara) ও অ’পরজন জারা সেনম’ত্ত (Zara)।

সম্প্রতি সোজা যাচ্ছে আবারো যমজ পু’লিশ আস্তে চলেছে অ’ভিনেতার পরিবারে। কিন্তু এবারে যীশুর পু’লিশদের দায়িত্ব স্ত্রী’ নীলাঞ্জনা সেনম’ত্ত নেবে না। আগত দুই যমজ পু’লিশের দায়িত্ব নেবেন ‘প্রথমা কাদম্বিনী’ খ্যাত অ’ভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। এখানেই আসে প্রশ্ন, যীশুর পু’লিশের মা সোলাঙ্কি কেন হবেন? আর তাছাড়া আগে থেকেই দুই মে’য়ের বাবা যীশু।

তাহলে কেন আবারো যমজ পু’লিশের বা’থরুম দিচ্ছেন তিনি? তাছাড়া যীশু বাবা হলে সেই চু’ম্বনবর তো বহুদিন আগেই টলিপাড়ায় ছড়িয়ে পড়ার কথা! এমন হটাৎ করে তো আর বাবা হতে পারেন না অ’ভিনেতা।

আসলে ব্যাপারটা একটু অন্যরকম। বলিউডের করণ জোহর যেমন সিঙ্গেল ফাদার হয়ে অ’বাক করেছিলেন। তেমনই একটি গল্প নিয়ে আসছে নতুন একটু ছবি ‘বাবা বেবি ও…’। এই ছবিতে একজন সিঙ্গেল ফাদারের ভূমিকায় অ’ভিনয় করতে চলেছেন যীশু। ‘উইন্ডোস প্রোডাকশনস’ এর এই ছবিতে সিঙ্গেল ফাদার যীশুর বিপরীতে দেখা যাবে অ’ভিনেত্রী সোলাঙ্কি রায়কে। সেই ছবিতেই সাপ্রে’সিডেন্টেসির সাহায্যে বাবা হতে যীশুকে সাহায্য করবেন সোলাঙ্কি।

অন্যস্বাদের এই ছবিটির পরিচালনায় রয়েছেন অরিত্র মুখোপাধ্যায় (Aritra mukherjee) । এর আগে ‘ব্রহ্মা জানেন গো’পন কম্মটি’ ছবির পরিচালনা করেছিলেন অরিত্র। গত ২১শে মা’র্চ থেকেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। এই ছবির মধ্যে দিয়েই বড় মাপের টলিউডে ছবিতে পা রাখলেন অ’ভিনেত্রী সোলাঙ্কি রায়।

About tanvir

Check Also

ভো’ট চা’ইতে গিয়ে গ;ণ’ধ;র্ষ;ণে;র শি’কার ম’হিলা প্রা’র্থী

প’টুয়াখালীর মি’র্জাগঞ্জে সংরক্ষিত এক না’রী কা’উ’ন্সিলর প্রার্থীকে (৪৫) গ;ণধ;র্ষ;ণের অ;ভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *