বিছানায় প্রে’মিকার স’ঙ্গে শ্রাবন্তীর ছেলের একাধিক অ;ন্ত;র;ঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

এই মুহূর্তে টলিউডে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরের শিরোনামে আসেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার তিনি নয়, প্রেম নিয়ে আলোচনায় এলেন তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

তিনবছর গো’পনে প্রেম করে সম্প্রতি প্রে’মিকাসহ নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অভিমন্যু (ঝিনুক)। মডেল দামিনী ঘোষের স’ঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এমনটাই জানা গেছে তাদের সামাজিক যোগাযোগমাধ্যম সূত্রে।

প্রে’মিকার পরিচয় প্রকাশ্যে আনার পর থেকে আলোচনায় ঝিনুক। পাশাপাশি ট্রলের শি’কারও হয়েছেন তিনি।

ঝিনুকের প্রে’মিকাকে ‘রো’গা’ উল্লেখ করে বডি শেমিংও করেছেন কেউ কেউ। আবার কিছু ভক্তরা মনে করছেন শ্রাবন্তীর ছেলের তুলনায় তার প্রে’মিকার ব’য়স বেশি।তবে এগুলোতে মোটেও চিন্তিত নন এ জুটি। প্রেমটাই করে যাচ্ছেন মন দিয়ে।

এদিকে, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে প্রে’মিকাসহ ঝিনুকের অন্তরঙ্গ বেশ কয়েকটি ছবি। ছবিতে বিভিন্ন লুকে দেখা গেছে ঝিনুক এবং দামিনীকে।

পার্টি থেকে শুরু করে একান্ত সময়ও কাটিয়েছেন তারা। যার প্রমাণ মিলল নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া ছবিগুলো থেকেই।

ওদিকে, ছেলে যাই করুক তার পাশে থাকবেন বলে জানিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ঝিনুক কী মায়ের মতো অভিনয়ে আসবে?

এমন প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, ও এখন বাড়িতেই পড়াশোনা করছে। অনলাইনে ক্লাস করছে। ও একটু মিউজিক লাভার। মিউজক, র‌্যাপ এগুলো পছন্দ করে, সারাক্ষণ গান শোনে। ওর যেটা করতে ই’চ্ছা করবে জীবনে ও সেটাই করবে। আর আমি সব সময় ওর পাশে থাকব।

যিশুর যমজ পু’লিশদের দায়িত্ব নিতে চলেছেন ‘কাদম্বিনী’ অ’ভিনেত্রী সোলাঙ্কি রায়

টলিউড অ’ভিনেতাদের মধ্যে জনপ্রিয় নাম হল যীশু সেনম’ত্ত (Jisshu Sengupta)। সিরিয়েল থেকে সিনেমা, ওয়েব সিরিজ থেকে বলিউড ফিল্ম সবেতেই নিজের দচ’ক্রার উদাহ’রণ রেখেছেন যীশু। এমনকি রিয়ালিটি শো এর হোস্ট হিসাবেও যীশু কিন্তু নিজেকে প্রমাণ করেছেন।

এক কথায় বলতে গেলে যীশুর অ’ভিনয়ের কেরিয়ার বেশ তীব্র গতিতেই উর্ধমুখী হচ্ছে। বাঙালি মে’য়েদের হিরো ক্রাশের তালিকাতেও রয়েছেন যীশু। অ’ভিনেতা নীলাঞ্জনা সেনম’ত্তকে বিয়ে করেছেন। বিয়ের পর দুই মে’য়ে হয়েছে যীশুর এক জনের নাম সারা সেনম’ত্ত (Sara) ও অ’পরজন জারা সেনম’ত্ত (Zara)।

সম্প্রতি সোজা যাচ্ছে আবারো যমজ পু’লিশ আস্তে চলেছে অ’ভিনেতার পরিবারে। কিন্তু এবারে যীশুর পু’লিশদের দায়িত্ব স্ত্রী’ নীলাঞ্জনা সেনম’ত্ত নেবে না। আগত দুই যমজ পু’লিশের দায়িত্ব নেবেন ‘প্রথমা কাদম্বিনী’ খ্যাত অ’ভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। এখানেই আসে প্রশ্ন, যীশুর পু’লিশের মা সোলাঙ্কি কেন হবেন? আর তাছাড়া আগে থেকেই দুই মে’য়ের বাবা যীশু।

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *