যিশুর যমজ পু’লিশদের দায়িত্ব নিতে চলেছেন ‘কাদম্বিনী’ অ’ভিনেত্রী সোলাঙ্কি রায়

টলিউড অ’ভিনেতাদের মধ্যে জনপ্রিয় নাম হল যীশু সেনম’ত্ত (Jisshu Sengupta)। সিরিয়েল থেকে সিনেমা, ওয়েব সিরিজ থেকে বলিউড ফিল্ম সবেতেই নিজের দচ’ক্রার উদাহ’রণ রেখেছেন যীশু। এমনকি রিয়ালিটি শো এর হোস্ট হিসাবেও যীশু কিন্তু নিজেকে প্রমাণ করেছেন।

এক কথায় বলতে গেলে যীশুর অ’ভিনয়ের কেরিয়ার বেশ তীব্র গতিতেই উর্ধমুখী হচ্ছে। বাঙালি মে’য়েদের হিরো ক্রাশের তালিকাতেও রয়েছেন যীশু। অ’ভিনেতা নীলাঞ্জনা সেনম’ত্তকে বিয়ে করেছেন। বিয়ের পর দুই মে’য়ে হয়েছে যীশুর এক জনের নাম সারা সেনম’ত্ত (Sara) ও অ’পরজন জারা সেনম’ত্ত (Zara)।

সম্প্রতি সোজা যাচ্ছে আবারো যমজ পু’লিশ আস্তে চলেছে অ’ভিনেতার পরিবারে। কিন্তু এবারে যীশুর পু’লিশদের দায়িত্ব স্ত্রী’ নীলাঞ্জনা সেনম’ত্ত নেবে না। আগত দুই যমজ পু’লিশের দায়িত্ব নেবেন ‘প্রথমা কাদম্বিনী’ খ্যাত অ’ভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। এখানেই আসে প্রশ্ন, যীশুর পু’লিশের মা সোলাঙ্কি কেন হবেন? আর তাছাড়া আগে থেকেই দুই মে’য়ের বাবা যীশু।

তাহলে কেন আবারো যমজ পু’লিশের বা’থরুম দিচ্ছেন তিনি? তাছাড়া যীশু বাবা হলে সেই চু’ম্বনবর তো বহুদিন আগেই টলিপাড়ায় ছড়িয়ে পড়ার কথা! এমন হটাৎ করে তো আর বাবা হতে পারেন না অ’ভিনেতা।

আসলে ব্যাপারটা একটু অন্যরকম। বলিউডের করণ জোহর যেমন সিঙ্গেল ফাদার হয়ে অ’বাক করেছিলেন। তেমনই একটি গল্প নিয়ে আসছে নতুন একটু ছবি ‘বাবা বেবি ও…’। এই ছবিতে একজন সিঙ্গেল ফাদারের ভূমিকায় অ’ভিনয় করতে চলেছেন যীশু। ‘উইন্ডোস প্রোডাকশনস’ এর এই ছবিতে সিঙ্গেল ফাদার যীশুর বিপরীতে দেখা যাবে অ’ভিনেত্রী সোলাঙ্কি রায়কে। সেই ছবিতেই সাপ্রে’সিডেন্টেসির সাহায্যে বাবা হতে যীশুকে সাহায্য করবেন সোলাঙ্কি।

অন্যস্বাদের এই ছবিটির পরিচালনায় রয়েছেন অরিত্র মুখোপাধ্যায় (Aritra mukherjee) । এর আগে ‘ব্রহ্মা জানেন গো’পন কম্মটি’ ছবির পরিচালনা করেছিলেন অরিত্র। গত ২১শে মা’র্চ থেকেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। এই ছবির মধ্যে দিয়েই বড় মাপের টলিউডে ছবিতে পা রাখলেন অ’ভিনেত্রী সোলাঙ্কি রায়।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *