মে’য়ের পোশাক ও মেকআপ নিয়ে কটাক্ষ, ক্ষে’পে গিয়ে মুখ খু’ললেন কাজল!

দীপাবলি পার্টি হোক কিংবা বিমানবন্দর, নেটিজেনদের কটাক্ষের মুখে প্রায়শই পড়তে হয় অজয়-কাজলের মে’য়ে নাইশাকে। দীপাবলি পার্টিতে হাজির হয়ে নাইশা কেন বেশি মেকআপ ক’রেছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

আবার কখনও বাবার স’ঙ্গে মন্দিরে হাজির হয়ে, কটাক্ষের মুখে পড়েন নাইশা। মে’য়েকে নিয়ে স’মালোচনা, কটাক্ষ যা-ই হোক না কেন, এ বি’ষয়ে সব সময়ই চুপ থেকেছেন অজয় দেবগণ এবং কাজল। স’ম্প্রতি বি’ষয়টি নিয়ে মুখ খু’লে ছেন তারা।

কাজল বলেন, তার ছে’লে যুগ এবং মে’য়ে নাইশাকে নিয়ে কটাক্ষ বা স’মালোচনা যাই হোক তাতে কিছু যায় আসে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে ছোট ছোট ছে’লেমে’য়েদের নিয়ে কটাক্ষ করা হয়।

পোশাক থেকে শুরু করে, ব্যবহার, চলাফেরা- সব কিছুতে তারকা স’ন্তানরা কোন সময়ই ক্যামেরা আড়াল ক’রতে পারেন না।তারকা স’ন্তান না হয়ে যুগ, নাইশা যদি আর পাঁচজন সাধারণ পরিবারের সদস্য হতেন,

তাহলে এসব তাদের সহ্য ক’রতে হত না বলেও মন্তব্য করেন কাজল। সেই কারণেই নাইশাকে নিয়ে কটাক্ষ বা স’মালোচনা, কোনও কিছুই তার গায়ে লাগে না বলে মন্তব্য করেন কাজল। সূত্র : জি নিউজ।

সাধারণ ছুটির কোনো চিন্তা-ভাবনা নেই: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ক’রোনার সং’ক্র’মণ ইস্যুতে সাধারণ ছুটির চিন্তাভাবনা নেই বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। সোমবার (২৯ মার্চ) স’চিবালয়ে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে ক’রোনাভা’ইরাসে (কভিড-১৯) সং’ক্র’মণের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে দুই সপ্তাহের জন্য ১৮টি সি’দ্ধান্তের কথা জানায় স’রকার। নির্দেশনাগুলো অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে (কমপক্ষে ২ সপ্তাহ) বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী এসব নির্দেশনা সাংবাদিকদের পড়ে শোনান।

সাধারণ ছুটি দেয়ার কোনো চিন্তা-ভাবনা স’রকারের আছে কিনা- জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, ‘এ পর্যন্ত আমাদের এ রকমের কোনো সি’দ্ধান্ত নেই, সাধারণ ছুটি দেয়ার ব্যাপারে এ পর্যন্ত কোনো আলোচনা হয়নি।

‘আমরা কাজ করেছি, সাংবাদিকরা মাঠে ছিলেন, অনেকে আ’ক্রান্ত হয়েছেন। অনেকে সতর্ক থাকায় এখন পর্যন্ত ভালো আছেন। সেক্ষেত্রে আমাদের কার্যক্রম চলতে থাকবে। এখন পর্যন্ত সাধারণ ছুটি বা ওই ধরনের চিন্তা-ভাবনা নেই। তবে আমরা সতর্ক হলে এটাকে নি’য়ন্ত্রণ করতে পারব।’

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *