র’ক্ত ঝরানোর জবাব স’রকারকে দিতে হবে: ফখরুল

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে সাধারণ মানুষের র’ক্ত ঝরিয়েছে স’রকার। র’ক্ত ঝরানোর জন্য ও প্রা’ণ যাওয়ার জন্য স’রকার দায়ী, তার জবাব স’রকারকে দিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাস’চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৯ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে মির্জা ফখরুল বলেন, আইনশৃঙ্খলা বাহিনী মানুষকে নির্বিচারে গু’লি করে হ’ত্যা করেছে। স’রকারের নির্দেশে এমন হ’ত্যাযজ্ঞ হয়েছে। তারা বিএনপি নেতাকর্মীদের গ্রে’ফতার করেছে। এসবের খেসারত স’রকারকে দিতে হবে।

বিএনপি মহাস’চিব বলেন, রমজানকে সামনে রেখে দ্রব্যমূ’ল্য নি’য়ন্ত্রণে স’রকার ব্যর্থ হয়েছে। এই স’রকার সাধারণ মানুষের কথা চিন্তা করে না। মানুষের মৌলিক চা’হিদা পূরণে স’রকার ব্য’র্থতার পরিচয় দিয়েছে।

স’রকারের পদত্যাগ করতে হবে জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের ন্যায্য দাবি স’রকার ভারত থেকে আদায় করতে পারছে না। সী’মান্তে গু’লি করে হ’ত্যার কোনো বিচার হয় না। তাই স’রকারের পদত্যাগ করতে হবে। অন্যথায় অতীতের স্বৈ’রাচার স’রকারগুলোর মতো পরিণতি হবে বলেও হুঁ’শিয়ারি করেন মির্জা ফখরুল।

বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে মির্জা আব্বাস বলেন, বিএনপি নিজেরা নিজেদের আন্দোলন করে, কারো আন্দোলনে ইন্ধ’ন দেয় না।

হুবহু জয়া আহসানের মতো দেখতে কে এই মে’য়ে, ভাইরাল ছবি

বাংলাদেশ এবং কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় দিয়ে শুধু বাংলাদেশের মানুষের মন জয় করেছেন এমন নয়, কলকাতাতেও রয়েছে তার ভক্ত দল।

কলকাতায় সৃজিত মুখার্জি, অরিন্দম শীল থেকে শুরু করে অতনু ঘোষ, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো পরিচালকের স’ঙ্গে কাজ করেছেন তিনি। কলকাতার আবির চট্টোপাধ্যায় থেকে প্রসেনজিৎ সকলের স’ঙ্গেই জুটি বেধেঁছেন জয়া।

তবে শুধু কলকাতা নয়, বাংলাদেশের মাটিতেও রয়েছে তার সু’খ্যাতি। সম্প্রতি জয়া তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন। যেখানে জয়ার পাশে বসে রয়েছেন এক মে’য়ে। যিনি হুবহু জয়ার মতোই দেখতে।

সোশ্যাল মিডিয়ায় সকলে জানতে চাইছেন কে এই সুন্দরী, যিনি একেবারে জয়ার মতোই দেখতে। ইনি আর কেউ নন, জয়ার বড় বোন কান্তা করিম।

তবে দুই বোনের মুখের এতটা মিল দেখে নেট দুনিয়ায় সকলে অবাক। জয়ার বোন পেশায় অভিনেত্রী না হয়েও অভিনয়ের প্রতি তার ঝোঁক রয়েছে। দুই বোনকে এক স’ঙ্গে পর্দায় দেখতে চায় অনেকেই।

About tanvir

Check Also

শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, দেশকে অস্থিতিশীল করতে চূড়ান্ত ষড়যন্ত্র চলছে। আমি তো গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *