হুবহু জয়া আহসানের মতো দেখতে কে এই মে’য়ে, ভাইরাল ছবি

বাংলাদেশ এবং কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় দিয়ে শুধু বাংলাদেশের মানুষের মন জয় করেছেন এমন নয়, কলকাতাতেও রয়েছে তার ভক্ত দল।

কলকাতায় সৃজিত মুখার্জি, অরিন্দম শীল থেকে শুরু করে অতনু ঘোষ, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো পরিচালকের স’ঙ্গে কাজ করেছেন তিনি। কলকাতার আবির চট্টোপাধ্যায় থেকে প্রসেনজিৎ সকলের স’ঙ্গেই জুটি বেধেঁছেন জয়া।

তবে শুধু কলকাতা নয়, বাংলাদেশের মাটিতেও রয়েছে তার সু’খ্যাতি। সম্প্রতি জয়া তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন। যেখানে জয়ার পাশে বসে রয়েছেন এক মে’য়ে। যিনি হুবহু জয়ার মতোই দেখতে।

সোশ্যাল মিডিয়ায় সকলে জানতে চাইছেন কে এই সুন্দরী, যিনি একেবারে জয়ার মতোই দেখতে। ইনি আর কেউ নন, জয়ার বড় বোন কান্তা করিম।

তবে দুই বোনের মুখের এতটা মিল দেখে নেট দুনিয়ায় সকলে অবাক। জয়ার বোন পেশায় অভিনেত্রী না হয়েও অভিনয়ের প্রতি তার ঝোঁক রয়েছে। দুই বোনকে এক স’ঙ্গে পর্দায় দেখতে চায় অনেকেই।

ভো’ট চা’ইতে গিয়ে গ;ণ’ধ;র্ষ;ণে;র শি’কার ম’হিলা প্রা’র্থী

প’টুয়াখালীর মি’র্জাগঞ্জে সংরক্ষিত এক না’রী কা’উ’ন্সিলর প্রার্থীকে (৪৫) গ;ণধ;র্ষ;ণের অ;ভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) রাতে উ;পজে;লার শ্রীনগর এ’লাকায় এ ঘ;টনা ঘটে।

রো’ববার (১৭ জানুয়ারি) দুপুরে ধ;র্ষ;ণের শি’কার ওই না’রী বা’দী হয়ে তি’নজ’নের নাম উল্লেখ করে মি’র্জাগঞ্জ থা;না’য় একটি মা;ম;লা করেন। এ ঘ’টনায় জ’ড়িত তি’নজ’নকে গ্রে’ফ;তার করেছে পু’;লি’শ।

গ্রে;ফতা’ররা হলেন-সদর উ;পজে’লার ম’য়দা ২ নম্বর ওয়ার্ড এ;লাকার বা’সিন্দা মো. মো’সলেম উদ্দিনের ছেলে জ‌’লিলুর রহমান জ’লিল (৪০), একই এ;লাকার বা;সিন্দা মৃ’ত র’জব আলী সি’কদারের ছেলে রা’জ্জাক ওরফে রাজা সি’কদার (৪০) ও ফো’রকান সি’কদারের ছেলে মো. স‌’জিব সি’কদার (২৪)।

ধ;র্ষ;ণে;র শি’কা’র ওই না’রী জা’নান, আগামী পৌর নি’র্বাচনে সং’রক্ষিত কা’উন্সিলর পদে তি’নি প্র’তিদ্ব’ন্দ্বিতা করছেন। এজন্য বাড়ি বা’ড়ি ঘুরে প্র’চার’ণা চা’লাচ্ছেন।

শ’নিবার রাতে প্র’চার’ণা শেষে বাড়ি ফি’রছিলেন। ওই সময় আ’সা’মিরা চুন্নু ফ’কিরের ব’সতঘরের পূর্ব পা’শের জ’মিতে নিয়ে তাকে গ;ণধ;র্ষ;ণ করেন। তিনি এ ঘ;টনার বি’চার চান।

এ বি’ষয়ে মি’র্জাগঞ্জ থা;না;র ভা’রপ্রা’প্ত ক’র্মক’র্তা (ও’সি) শওকত আ’নোয়ার বলেন, ওই না’রীকে গ;ণধ;র্ষ;ণের অ’ভিযোগ পাওয়া গেছে। এ ঘ’টনায় তি’নজ’নকে গ্রে;ফ;তার করা হয়েছে। তাদের বি’ষয়ে প’রবর্তী আ;ইনি প’দক্ষেপ প্র’ক্রিয়াধী’ন।

ক’লহর দুঃসংবাদ পেলেন আশরাফুল: কিন্তু বিশ্বাস করছেন না এখনও!

বাংলাদেশ ক্রিই’নজেকশনর তারকা ব্যাটসম্যান আশরাফুল দ্বিতীয় দফায় জাতীয় দলে ফিরতে মরিয়া। কিন্তু এই ফেরার পথ রূদ্ধ করে রেখেন তার বর্তমান ফর্ম। বারবার চেষ্টার পরও ব্যার্থ হচ্ছেন তিনি। এরমধ্যে আজ তিনি শোনলেন ক’লহ খা’রাপের খবর।

অথচ সোমবারই জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হওয়ার কথা রাজশাহী ও বরিশাল বিভাগের। এই ম্যাচের আগেই দুঃসংবাদ পেয়েছে বরিশাল। শনিবার পরীক্ষায় পজিটিভ আসে তার।

রোববার আশরাফুল নিজেই খবরটি নিশ্চিত করেন। তাই পরীক্ষার ফল নিয়ে কিছুটা সংশয় থাকায় আজ আবার পরীক্ষা করিয়েছেন তিনি। এই পরীক্ষায় নেগেটিভ আসলে কাল দ্বিতীয় রাউন্ডের ম্যাচে খেলতে পারবেন তিনি। অবশ্য আশরাফুলের ধারণা, তার ক’লহ হয়নি। কারণ তিনি কোনো সমস্যা বোধ করছেন না।

তবে নতুন খবর হলো, আশরাফুল নিজেই মেনে নিতে পারছেন না যে তার ক’লহ হয়েছে। তিনি সংবাদমাধ্যমকে জানান, তার ক’লহ ধরা পড়াটা আসলে ‘ফলস পজিটিভ

আসরের প্রথম ম্যাচে ভালোই খেলেছেন আশরাফুল। ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম রাউন্ডের ম্যাচে প্রথম ইনিংসে ৪৮ রানের ইনিংস খেলেন তিনি।এর আগে গত বৃহস্পতিবার ম্যাচের মধ্যে ক’লহয় জ’বাই হওয়ার খবর জানতে পারেন জাতীয় দলের পেসার ইবাদত হোসেন।

সিলেটের হয়ে জাতীয় লিগের প্রথম রাউন্ডে খুলনার বিপক্ষে ম্যাচের তিন দিনই খেলেছেন তিনি।নয়াদিগন্ত

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *