নীল শাড়ি পরে ছাত্র -ছাত্রীদের সামনে তুমুল নাচ শিক্ষিকার, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কা’টাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন।

প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়।

আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কলেজ শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের সামনে নীল শাড়ি পরে জনপ্রিয় গানের তালে করছেন নাচ।

শিক্ষিকার নাচের জন্য হাত তালি দিয়ে করছে সকলেই। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

পর পর মা’রা গেল বাবা-মা দুইজনেই, কাঁদছে অ’সহায় কিশোরী

মাত্র পাঁচ মাসের ব্যবধানে মে’য়েটার জীবনটাই পুরোপুরি বদলে গিয়েছে। বাবাকে হা’রানোর পরে যখন শুধু মাকে আঁকড়ে নতুন করে বাঁ’চার স্বপ্ন দেখতে শুরু করেছিল সে, তখনই এক দুর্ঘ’টনায় মায়ের মৃ’ত্যু সবটাই ওলটপালট করে দিল। ১৩ বছরের লক্ষ্মী স’রকারের ভবি’ষ্যৎ এখন এতটাই অনিশ্চিত যে, সে কথা ভাবতে গিয়ে বুক কাঁপছে প্রতিবেশীদেরও।

গত মঙ্গলবার রাতে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতা’লের সামনে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃ’ত্যু হয় সেখানকারই আয়া মুন্নি স’রকারের। দু’টি বাসের রেষারেষির জেরেই এমন ঘ’টনা বলে প্রত্যক্ষদর্শীদের অ’ভিযোগ।

জানা যায়, গত অক্টোবরেই মৃ’ত্যু হয়েছিল মুন্নির স্বা’মী রাজেশ স’রকারের। দাদের সং’ক্র’মণ থেকে পচন ধরেছিল তাঁর শ’রীরে। রাজেশ আর মুন্নির বছর তেরোর মে’য়ে লক্ষ্মী এখন অ’ভিভাবকহীন।

দম’দম রোডে ভাড়া বাড়িতে প্রতিবেশীরা তাকে আপাতত আগলে রাখলেও তাঁদের প্রশ্ন, কত দিন? ওই বাড়ির এক বাসিন্দা বলেন, ‘‘কয়েক দিন মায়াদয়া থেকে লোকে দেখবে।

তার পরে? পু’লিশ জুভেনাইল জাস্টিস বোর্ডে বাচ্চাটার জন্য একটা আবেদন জানাবে বলেছে। ভাল কোনও হোমে রেখে ওর পড়াশোনার ব্যবস্থা হলে খুব ভাল হয়। না হলে ভবি’ষ্যৎটাই শেষ হয়ে যাবে।’’

About tanvir

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *