বৌমার কীর্তিতে রেগে আ’গুন জয়া বচ্চন

বলিউড অ’ভিনেত্রী ঐশ্বর্য রাই ও তার থেকে ৯ বছরের ছোট প্রে’মিকের সাথে ঘনিষ্ঠতা দেখে একসময় রেগে আগু’ন হয়েছিল বচ্চন পরিবার। যদিও সেই প্রে’মিক ঐশ্বর্যর বাস্তব জীবনের প্রে’মিক ছিল না, ছিল অনস্ক্রিন প্রে’মিক।

অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বর্য রাই প্রথমবার রণবীর কাপুরের সাথে অ’ভিনয় করেছিলেন। আর এই ছবিতে তার থেকে ৯ বছরের ছোট রণবীর কাপুরের সাথে অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তে ধ’রা দিয়েছিলেন তিনি। মা হওয়ার পরে এই ছবিতে এই প্রথম এমন হট অবতারে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। যা দেখে তার দর্শকদের মনে উষ্ণতার পারদ চড়েছিল।

শুধু ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অন্তরঙ্গ ঘনিষ্ঠ দৃশ্য নয় রণবীরের কাপুরের স’ঙ্গে বোল্ড অবতারেও ফটোশ্যুট করিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন । কখনও একই পাল’ঙ্কে আবার কখনও একই চেয়ারে হট পোজে বসে দর্শকদের নজর কেড়েছিলেন।

তবে বচ্চন পরিবার ঐশ্বর্যের এমন দৃশ্য মেনে নিতে পারেনি। এনিয়ে শাশুড়ির সাথে ঐশ্বর্যের বাকবিতন্ডাও দেখা যায়। শুধু তাই নয়, অ’ভিষেক বচ্চনের সাথেও দূরত্ব শুরু হয় বলে খবর। তবে সময়ের

‘কাউকেই ঠকাতে পারবে না’- তাই দুই প্রে’মিকাকেই বিয়ে করলেন যুব’ক!

একজন নয়, এক স’ঙ্গে দু’দুজন না’রীকে বিয়ে করলেন ২৪ বছর ব’য়সী এক যু’ব’ক। এমন ঘ’টনা ঘ’টেছে ভা’রতের ছত্তিশগড়ের বস্তার জে’লায়।

বিয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবারের লোকজন থেকে শুরু করে গ্রামবাসীরা। আর যু’ব’কের কী’র্তি দেখে অ’বাক হয়েছেন সকলেই।

চন্দু মৌর্য নামে ওই যু’ব’ক জানান যে দুই ত’রু’ণীই তাকে ভালবাসে। তাই তিনি কাউকেই ঠ’কাতে পারবেন না। তাই দু’জনকেই একস’ঙ্গে বিয়ে করার সি’দ্ধান্ত নিয়েছেন। চন্দু আরো জানান, দু’জনই তাঁর স’ঙ্গে সারাজীবন থাকতে রাজি আছেন।

ফলে দুই স্ত্রী’ নিয়ে তার বিবা’হিত জীবন আরও সুন্দর হবে বলেই আশাবা’দী বছর চব্বিশের যু’ব’ক। কিন্তু দুই ত’রু’ণীই কী’ভাবে তাঁর প্রে’মে পড়ে গেলেন? জানা গেছে, একবার বস্তারের তোকপাল এলাকায় একটি ইলেকট্রিকের পোল লাগাতে যায় চন্দু।

সেখানে ২১ বছরের সুন্দরী কাশ্যপের প্রে’মে পড়েন পেশায় দিনমজুর ও কৃষিকাজের স’ঙ্গে যু’ক্ত যু’ব’ক। দু’জনে বিয়ে করবেন বলে সি’দ্ধান্ত নেন।

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তার গ্রাম তি’ক্রাল’ঘ’নায় একটি বিয়ের অনুষ্ঠানে হাসিনা বাঘেল (২০) নামে অন্য এক ত’রু’ণীর প্রে’মে পড়ে যায় চন্দু।

সেই টানও অগ্রা’হ্য করতে পারেন না। চন্দুর দাবি, তার প্রে’মিকা রয়েছে জেনেও হাসিনা তার স’ঙ্গে স’ম্পর্কে জড়াতে চায়।

এরপর চন্দু তার দুই প্রে’মিকার মধ্যে আলাপ-পরিচয় করিয়ে দেন। তিনজন একস’ঙ্গে চন্দুর বাড়িতে তার পরিবারের স’ঙ্গে থাকার সি’দ্ধান্ত নিয়েছেন। তবে বিয়ের অনুষ্ঠানে হাসিনার পরিবারের লোকজন উপস্থিত থাকলেও ছিলেন না সুন্দরীর তরফের কেউ। গত ৫ জানুয়ারি বিয়ে হয় তিনজনের।

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *