গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় রি’মান্ডে

বাসে আ’গুন দেওয়া ও না’শকতার পরিকল্পনার অভিযোগে গ্রে’ফতার বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর ও হাজী আরমান হোসেনের ৩ দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত।

আজ সোমবার (২৯ মার্চ) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট মামুনুর রশীদ এ আদেশ দেন।

মা’মলাটির ত’দন্ত কর্মকর্তা হাজারীবাগ থানার পু’লিশের উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার বিশ্বাস তাদের আ’দালতে হাজির করে সাতদিনের রি’মান্ড আবেদন করেন।

এ সময় আ’সামি পক্ষের আইনজীবীরা রি’মান্ড বাতিলের আবেদন করেন। অপরদিকে রাষ্টপক্ষ বি’রোধিতা করে। উভ’য় পক্ষের শুনানি শেষে বিচারক রি’মান্ডের এ আদেশ দেন।

এর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে রাজধানীর রায়েরবাজারের বাসা থেকে আ’টক করা হয়েছে।

রবিবার (২৮ মার্চ) বিকাল চারটার দিকে ডি’বি পু’লিশ তাকে আ’টক করে। গণমাধ্যমকে বি’ষয়টি নিশ্চিত করেছে নিপুণ রায়ের শশুর বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তবে কী কারণে তাকে আ’টক করা হয়েছে সে বি’ষয়ে তিনি কিছু বলতে পারেননি তিনি। এর আগে নিপুণ রায় চৌধুরীর একটি অডিও বার্তা ফাঁ’স হয়। সেখানে তাকে বলতে শোনা গেছে, পরিচিতি একজনকে হরতালের দিন বাসে আ’গুন দেওয়ার পরামর্শ দিচ্ছেন।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *