Breaking News

সিনেমা না করেও দৈনিক ৫০ হাজার টাকা আয় করেন এই হা’রিয়ে যাওয়া নায়িকারা

এক সময়ে রুপা’লি পর্দা দাপিয়ে বেড়ি’য়ে’ছেন চিত্র’নায়িকা মুনমুন,ময়ূরী, পলি, ঝুমকা, মেঘা, শাপ’লাসহ আরো অনেকে। তাদের রা’জ’ত্বের সময়কে চল’চ্চিত্রে চি’হ্নিত করা হয় ‘অ’শ্লী’লতার যুগ’ বলে।

২০০৬ পরব’র্তী সময়ে চ’লচ্চি’ত্রে সু’স্থ পরি’বেশ ফিরে আসায় নি’জে’দের অব’স্থান হা’রিয়ে ফে’লেন তারা। চল’চ্চিত্র থেকে দূরে সরে যেতে হয়। ব্যক্তি’গ’ত জী’বন নিয়ে দু’য়ে’কজন খবরে এলেও বেশির ভা’গেরই খবর নেই। কী’ কর’ছেন তারা?

চল’চ্চিত্রে সুস্থ প’রিবেশ ফিরে এলে ওইসব না’য়ি’কারা ‘আ’খের’ গু’ছিয়ে চল’চ্চিত্র থেকে নিজে’দের গু’টিয়ে নেন। খোঁ”জ নিয়ে জানা গেছে, তাদের কেউ প্রবা’সী হয়ে’ছেন, কেউ হ’য়েছেন সংসারী। তবে মু’নমুন-ম’য়ূরী অ’ভিন’য় থে’কে দূরে থা’কলেও স্টে’জ শো এবং সার্কা’সের ম’ঞ্চে এখনো দর্শ’ক মা’য়ে যাচ্ছে’ন! আর সেখান থে’কে যা আয় করছে’ন তা সিনে’মা’র চেয়ে কো’নো অংশে কম নয়!

মুুন’মুন-ময়ূরী’র এক ঘনি’ষ্ঠ’নের ব’রা’তে জা’না গেছে, র’ম’যান মাস ব্য’তীত বাকি ১১ মা’সই স্টে’জ শো, সা’র্কা’সের ম’ঞ্চে পা’রফ’র্ম করায় তুমুল ব্যস্ত থা’কেন মুন’মুন-ময়ূরী। দেশের না’মী সা’র্কাস পা’র্টির মধ্যে গ্রেট রওশন, লায়ন, অ’লি’ম্পিক, নি’উ স্টার, রাজমনি, সাধ’না-

এসব সা’র্কাস পা’র্টির মা’লিক’রাই নি’য়মি’ত যোগা’যো’গ রেখে শো ক’রান মুনমুন-ময়ূ’রীদে’র দিয়ে। ওই সব সা’র্কাসের ম’ঞ্চে দাপ’টে’র স’ঙ্গে কাজ ক’রছেন তারা। গ্রাম-গঞ্জে মুনমুন-ময়ূ’রীদের নামে’ই মুহূ’র্তে সব টিকেট শেষ হ’য়ে যায়! তাদের আগ’মনের খবরে লো’কে লোকা’রণ্য হয়ে যায় ওই সব সা’র্কাস অনু’ন!

গ্রে’ট রওশন সা’র্কা’সের ক’র্ণধা’র আ’ততাব মি’য়াঁ জানান, সার্কাসে প্রতিদিন ৩টি শো থাকে। তিন শো’তেই একবার ম’ঞ্চে উঠেন মুনমুন-ময়ূরী। যাতায়া’ত, থাকা-খাওয়া বাদে প্রতি অনু’ষ্ঠান থেকে প্রায় ৫০ হা’জার টাকা করে পা’শ্রমি’ক নেন তারা। দু’দিনে চু’ক্তি থাকে এক লাখ টাকা।

তিনি বলেন, মাসের ২০-২৫ দিনই কোনো না কোনো সা’র্কাস অথবা স্টেজে শো থাকে তাদের। মুনমুন-ময়ূ’রী যে সার্কা’স পার্টি’তে থাকেন সেখানে লো’ক’সানের কোনো প্রশ্নই আ’সে না। মানু’ষের কাছে তা’দের চা’হিদা ব্যাপক।

জানা যায়, স্টেজে ময়ূরী জুটি বাঁধেন রানা নামে এক মিউ’জিক ভিডিওর মডেলের স’ঙ্গে। মুনমুন পার’ফর্ম করেন তার স্বা’মী রো’বেনে’র স’ঙ্গে। এছাড়া মেঘা পারফর্ম করেন সংগ্রাম নামে একজন চল’চ্চিত্র অ’ভি’নেতার স’ঙ্গে।

মুনমুন,ময়ূরী, পলি, ঝুমকা
এছাড়াও প্রতিমাসে একাধিকবার শো করেন চিত্রনায়িকা রত্না, জেসমিন প্রমুখ। তবে সারা’দেশে সা’র্কাস-স্টেজ শো নিয়ে সবচেয়ে বেশি ব্যস্ততা থাকে নাসরিন ও শ্রাবণ খানের। তারা সা’র্কাস-স্টেজ শো’র অঘোষিত ‘কিং-কুইন’। কয়েক বছরে জুটি বেঁ’ধে শতা’ধিক সার্কা’স পার্টি ও হা’জার স্টেজ শো মাতিয়েছেন তারা।

কয়েকটি চল’চ্চিত্রেও কাজ করে’ছেন শ্রাবণ খান। তিনি বলেন, বছরের প্রায় ১১ মাসই ব্যস্ততা থাকে স্টেজ অনুষ্ঠান নিয়ে। স’ঙ্গে থাকেন নাসরিন। স্টেজে আমাদের জুটির রসায়নই অন্য’রকম।

এতো পরিমাণে শো’র প্রস্তাব আসে সিডিউল মে’লাতে সমস্যা’য় পড়ে যাই। অনেক সময় আমি যেতে না পারলে মুনমুন, ময়ূরীসহ অন্য যারা আছে তাদের দেই। তাদেরও প্রচুর চাহি’দা রয়েছে।

মাসের বেশি’রভাগ স’ময় তারা এ কা’জে ব্যস্ত থাকেন। বল’তে গেলে, প্রতিমাসে সিনে’মায় কাজের চেয়ে এখানে কয়েকগুণ বেশি উপার্জন হয়।

এ ব্যাপারে মুনমুন বলেন, আমা’র অ’ভিনীত অনেক সিনেমা’র মধ্যে বলার মতো ‘রাগী’ এবং ‘তোলপাড়’ নামে দুটি ছবি মুক্তির অ’পেক্ষা’য় রয়েছে। এ দুটি সিনেমা মুক্তির পর দর্শকদের ফি’ডব্যাকের উপর নি’র্ভর করছে আগা’মী’তে আমি সিনেমা করবো কিনা! আর সিনেমা’র বাইরে নিয়মিত স্টেজ শো করছি। এটা আমা’র খুবই ভালো লাগে।

মানুষ আমা’কে টিকেট কে’টে দেখতে আসে, আমি মঞ্চে উঠলে চিয়ার আপ শুরু করে। তখন আমা’র মধ্যে যে আ’মিত্ব আছে, সেটা জেগে ওঠে। মনে হয় আমি অনে’ক কিছু। মানুষ দূর থেকে ক’ষ্ট করে টাকা দিয়ে আমাকে দেখতে আসছে। খুব গ’র্ববো’ধ করি তখন।

আরেক নায়িকা ময়ূরী’র স’ঙ্গে যো’গাযোগে’র চেষ্টা করা হলে তিনি এ ব্যাপারে কথা বলতে চান’নি। তারই এক’জন ঘনি’ষ্ঠ নাম প্রকাশ না করার শর্তে জানান, ২৮ জা’নুয়ারি ময়ূরী শো করেছেন পঞ্চগড়ে। ময়ূরী’র ‘ভাই থাকেন লন্ডন।

বছরে দুবা’র সেখানে তিনি ঘুুরে আসেন’। থাকেন ২০ দিনের মতো। দেশে তার মূ’ল পেশা’ই সার্কাস পা’র্টি ও স্টেজে শো করা। তিনি পু’রোপুরি সচ্ছল।

সুত্র: চ্যানেল আই অনলাইন

About admin

Check Also

প্রয়োজনে পরকীয়া করবো তবুও এতো বিয়ে করবেন না : শ্রাবন্তী

তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর ঘ’রোয়া লু’ক, মি’ষ্টি হাসি আর অ’ভিনয় ক্ষ’মতা বাঙালি দ’র্শকদের বড়ই পছন্দের। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *