ভাগ্যিস স’ন্তান হওয়ার আগেই ডিভোর্সটা হয়েছিল : মধুমিতা

ভারতের পশ্চিমবঙ্গের ছোট পর্দায় মধুমিতা স’রকার বিচ্ছেদের চার বছর পর ডিভোর্সের কারণ জানালেন। ২০১১ সালে ‘সবিনয় নিবেদন’ নামের একটি সিরিয়ালে কাজ করতে গিয়ে সৌরভ চ’ক্রবর্তীর স’ঙ্গে প্রেম হয়।

এরপর ২০১৫ সালের ২৬ জুলাই বিয়েও করেন তারা। কিন্তু বেশিদিন টিকেনি তাদের সংসার। হয়েছে বিচ্ছেদ। সৌরভের স’ঙ্গে বিচ্ছেদের এতদিন পর আবার সম্প’র্ক ভাঙার বি’ষয়ে সামনে চলে এলো।

মধুমতি অভিনীত ‘লাভ আজ কাল পরশু’ মুক্তি পাচ্ছে শিগগিরই। এতে তার বিপরীতে আছেন অর্জুন চ’ক্রবর্তী। ছবিটির প্রচারণায় আসতেই গণমাধ্যমকর্মীরা মধুমিতাকে পুরনো সম্প’র্ক ভাঙার বি’ষয়ে জানতে চান।

এসময় মধুমিতা বলেন, কোনো একটা কারণে তো সম্প’র্ক ভাঙে না। প’রস্পরের বি’রুদ্ধে ক্ষো’ভ নেই আমাদের। সৌরভ ভালো মানুষ। ও খুব ভালো থাকুক, সেটাই চাইব। কিন্তু আমার স’ঙ্গে ওর ঠিক বনিবনাটা হলো না।

তিনি বলেন, আমাদের দু’জনের ভাবনাচিন্তা, দৃষ্টিভ’ঙ্গি খুবই আলাদা। সম্প’র্কেও সেই কারণে সমস্যা তৈরি হচ্ছিল। তাই আমরা দু’জনে কথা বলে, ভেবেচিন্তে সি’দ্ধান্ত নিয়েছি। ভাগ্য ভালো একটা নতুন প্রা’ণকে পৃথিবীতে আনার আগে যে আমরা আলাদা হয়ে গিয়েছি। ভাগ্যিস, স’ন্তান হওয়ার আগেই ডিভোর্সটা হয়েছিল।

সৌরভের স’ঙ্গে মিথ্যা আশ্বাসের ও’পর ভিত্তি করে তার স’ঙ্গে সংসার করেছেন বলেও মন্তব্য এ অভিনেত্রীর। তিনি বলেন, আমি যত দিন সৌরভের স’ঙ্গে ছিলাম, মিথ্যাটাকেই হয় তো বিশ্বাস করতে চেয়েছিলাম।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *