Breaking News

নির্বাচনে জানমালের ক্ষ’তি না করে অটোপাসের ব্যবস্থা করুন

যেভাবে এইচএসসিতে অটোপাসের ব্যবস্থা করা হয়েছে- তেমনিভাবে নির্বাচনে মানুষের জানমালের ক্ষ’তি না করে অটোপাসের ব্যবস্থা করুন। শুক্রবার বাদ আসর এক দোয়া ও মিলাদ মাহফিলে স’রকারের উদ্দেশে একথা বলেন জাতীয় পার্টির মহাস’চিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের শা’রীরিক সুস্থতার জন্য পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয়ের মি’লনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাস’চিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু চট্টগ্রামের মেয়র নির্বাচনে দুইটি গরিব মায়ের বুক খালি হয়েছে উল্লেখ করে নির্বাচনে নৈরাজ্য, সহিং’সতা, ভোট ডাকাতি, জীবনহানির ক’ঠোর সমালোচনা করেন এবং শ’ক্তিশালী স্বাধীন নির্বাচন কমিশন গঠন করার দাবি জানান।

তিনি বলেন, পল্লীবন্ধুর আমলে স’ন্ত্রাস, নৈরাজ্য, গুম, হ’ত্যা, চাঁ’দাবাজি ছিল না। তাই মানুষ এখনো পল্লীবন্ধুর স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়। আগামী নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি স’রকার গঠন করে পল্লীবন্ধুর স্বর্ণালী স্বপ্ন বাস্তবায়ন করা হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, তারেক এ আদেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, আনিস উর রহমান খোকন, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য স’চিব আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম সাংগঠকি সম্পাদক নুরুল হক নুরু, যুগ্ম দফতর সম্পাদক সম’রেশ মন্ডল মানিক, কেন্দ্রীয় সদস্য হামিদ হাসান, আব্দুস সাত্তার, প্রিন্সিপাল গোলাম মোস্তফা, মো. ইব্রাহিম খান, শহিদুল ইসলাম, সরদার নজরুল ইসলাম, আব্দুল বারেক, আশিকুল আমিন, মো. সেলিম, এমএ হাশেম, রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, আবু জাফর কামাল, মো. জাকির হোসেন, বজলুল হক মৃধা।

About admin

Check Also

ওলামা’রা রাজনীতি থেকে দূরে থাকায় দেশ লু’টেরাদের অভ’য়ারণ্যে পরিণত হয়েছে: মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, বৃটিশরা এদেশকে দুইশত বছর পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *