Breaking News

চসিক নির্বাচন কোনো নির্বাচন হতে পারে না : কাদের মির্জা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা বলেছেন, তিন তিনটি মায়ের বুক খালি হয়েছে চট্টগ্রাম সিটি নির্বাচনে। এটা কোনো নির্বাচন হতে পারে না।
শুক্রবার (২৯জানুয়ারি) বসুরহাট পৌরসভার রুপালী চত্বরে বিকেল ৫টায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, ‘চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কমতি নেই। তারপরও কেন হ’ত্যা, খু’ন, হা’নাহানির মাধ্যমে বিজয় অর্জন করতে হবে। আমরা এইরকম ভোট বাংলাদেশের কোথাও দেখতে চাই না। নির্বাচন আমরাও করেছি বসুরহাটে, কিন্তু কোনো সাংবাদিক বলতে পারেনি কারও গায়ে একটি আঁচড় লেগেছে। প্রধানমন্ত্রী দেশে এত উন্নয়ন করেছে খু’নোখু’নি করে ক্ষ’মতায় যাওয়ার জন্যে নয়।’

কাদের মির্জা বলেন, ‘আমাকে ব’হিষ্কার করলেও আমি অপরাজনীতির বি’রুদ্ধে বলে যাব। আমি অপরাজনীতি, টেন্ডারবাজী, চাঁ’দাবাজি ও চাকরি বাণিজ্যসহ সকল প্রকার অ’পকর্মের বি’রুদ্ধে কথা বলেছি। তাই আমি খা’রাপ হয়ে গেছি। আমরা কখনো অপরাজনীতির কাছে মাথানত করবো না।’

দলের হাই কমান্ড থেকে তাকে আশ্বস্ত করা হয়েছে নোয়াখালীর অপরাজনীতির বি’রুদ্ধে তারা ব্যবস্থা নেবে। ফলে তিনি কোম্পানীগঞ্জের হরতাল ও ঢাকায় সাংবাদ সম্মেলন প্রত্যাহার করেছেন বলেও জানান।

প্রস’ঙ্গত, নোয়াখালী ৪ আসনের সাংসদ ও জে’লা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকারের পরিবার বলে কটুক্তি করায় কোম্পানীগঞ্জে হরতাল ও ঢাকায় সংবাদ সম্মেলনের ঢাক দিয়েছিলেন বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা।

About admin

Check Also

ওলামা’রা রাজনীতি থেকে দূরে থাকায় দেশ লু’টেরাদের অভ’য়ারণ্যে পরিণত হয়েছে: মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, বৃটিশরা এদেশকে দুইশত বছর পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *