Breaking News

জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির বি’ক্ষো’ভ চলছে

বিএনপির ভারপ্রা’প্ত চেয়ারম্যান তারেক রহমানের বি’রুদ্ধে নোয়াখালী জে’লা ও দায়রা জজ আ’দালতে গ্রে’ফতারি পরোয়ানা জারির প্র’তিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে বি’ক্ষো’ভ ও সমাবেশ করছে ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপি।

আজ বুধবার (১৩ জানুয়ারি) সকাল পৌনে ১০টা থেকে বিএনপির এই বি’ক্ষো’ভ চলছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন্নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় সমাবেশে বিএনপি মহাস’চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত রয়েছেন।

সমাবেশে গ্রে’প্তারি পরোয়ানা বাতিলের দাবিতে মুহুর্মুহু স্লোগান দিচ্ছেন দলের নেতাকর্মীরা।

বিএনপির এই কর্মসূচিকে কেন্দ্র করে পুরো জাতীয় প্রেসক্লাব ও এর আশপাশের এলাকায় বিপুল পরিমাণ পু’লিশ মোতায়েন করা হয়েছে।

এমপিদের ম’দের আসর পু’লিশ পাহারা দেয়: ওবায়দুল কাদেরের ভাই

বসুরহাট পৌরসভায় মেয়রপ্রার্থী মির্জা আবদুল কাদের বলেছেন, দেশের রাজনীতিবিদরা বিদেশে টাকা পা’চার করছে।

নেত্রী শেখ হাসিনা এ চোরদের কত পাহারা দেবেন? আজ বুধবার (১৩ জানুয়ারি) সকাল ৮টায় তার নির্বাচনী অফিসে লাইভ ভিডিওতে এসব কথা বলেন।

বসুরহাট পৌরসভায় নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী আবদুল কাদের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোটভাই। তিনি বসুরহাট পৌরসভায় একাধিকবার নির্বাচিত মেয়র। তার সাম্প্রতিক বক্তব্য রাজনৈতিক অ’ঙ্গনে তোলপাড় সৃষ্টি করেছে।

তিনি বলেন, আমাদের পাতি নেতারা পর্যন্ত আমেরিকায় গিয়ে গাড়ি কিনেছে, বাড়ি করেছে। সেখানে গিয়ে মা’দক, না’রী ও ক্যা’সিনোকাণ্ডে জড়িয়ে পড়ছেন। নেত্রী শেখ হাসিনা এ চোরদের কত পাহারা দেবেন?

কাদের মির্জা বলেন, সামান্য বাংলা ম’দের খেলে আমরা তাদের (মা’দকসেবী) পিটাই, জে’লে দিই। আর এমপিদের ম’দের আসরে গিয়ে পু’লিশ স্যালু’ট মারে। পাহারা দেয়।

নোয়াখালীর এক এমপি বিএনপি নেতা হারুনের মাধ্যমে ৫০ লাখ টাকা বসুরহাটে পাঠিয়েছেন অভিযোগ করে আবদুল কাদের মির্জা বলেন,

বিএনপি প্রার্থী জিতবেন না জেনেও আওয়ামী লীগের ওই এমপি আমাদের নির্বাচনকে বানচাল করার জন্য, প্রশ্নবিদ্ধ করার জন্য টাকা পাঠিয়ে অ’স্ত্র পাঠিয়ে অস্থিতিশীল করার ষ’ড়যন্ত্রে মেতে আছেন।

নির্বাচনে জয়ের আশা ব্যক্ত করে তিনি বলেন, আমি মানুষের শতভাগ সাড়া পাচ্ছি। ভোটে জয়ী হব ইনশাআল্লাহ। এখন আমার চেষ্টা হবে যেন কেউ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে না পারে, আমার জনগণের র’ক্ত ঝরাতে না পারে।

About admin

Check Also

নির্বাচনে জানমালের ক্ষ’তি না করে অটোপাসের ব্যবস্থা করুন

যেভাবে এইচএসসিতে অটোপাসের ব্যবস্থা করা হয়েছে- তেমনিভাবে নির্বাচনে মানুষের জানমালের ক্ষ’তি না করে অটোপাসের ব্যবস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *