Breaking News

৬০ বছর ব’য়সী ৩ স’ন্তানের পিতাকে এক বছর আগেই বিয়ে করেছেন নায়িকা পপি!

চলচ্চিত্র জগতে নায়িকা পপির কাছের কিছু মানুষ জানিয়েছেন, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব বিবা’হিত এক প্রকৌশলীকে গো’প’নে বিয়ে করেছেন পপি।

রাজধানীর বারিধারায় নতুন আলিশান ফ্ল্যাটে ওঠার পর তাকে ঘিরে এমন গু’ঞ্জ’নই এখন মিডিয়াপাড়ায় চা’উর হয়েছে। এদিকে পপি দীর্ঘদিন ধরে তার মোবাইল বন্ধ রেখেছেন। ফলে সত্য-মি’থ্যা যাই হোক না কেন, গু’ঞ্জ’নটি বে’গবান হচ্ছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) পপির তিনটি নম্বরের একটি খোলা পেলেও সেটি রিসিভ করেন তার ছোট বোন ফারজানা। পপিকে চাইলে ফারজানা জানান, তিনি ঢাকার বাইরে আছেন এবং পপি ঢাকায়। পপির এই নম্বরটি এখন তিনিই ব্যবহার করেন।

বিবা’হিত জীবন কেমন কা’টছে পপির এ কথা জানতে চাইলে কিছুক্ষণ চুপ থেকে ফারজানা জানতে চান, পপির বিয়ের খবর কীভাবে পেলাম। তাকে বলা হয় বিশ্বস্ত একটি সূত্র থেকে পেয়েছি।

জবাবে ফারজানা বলেন, ‘বোনের বিয়ের খবর আমিই জানি না আর আপনারা জানেন, এটি কোনো কথা! আমার বোন কোনো বিয়ে করেনি, সব মি’থ্যা আর বা’নো’য়া’ট। ’

শোনা যাচ্ছে, ওই প্রকৌশলী এর আগে আরও দুটি বিয়ে করেন। তিনটি স’ন্তানও রয়েছে তার। পপি দীর্ঘদিন ধরে নিউ ইস্কাটনের গাউছনগরে একটি ভাড়া বাসায় বাবা-মা, ভাই-বোন নিয়ে থাকতেন।

কয়েক মাস আগে বারিধারা ডিওএইচএসের একটি আ’লিশা’ন ফ্ল্যা’টে উঠেছেন তিনি। তখনই চলচ্চিত্র জগতের মানুষসহ সবার প্রশ্ন ছিল পপির হাতে দীর্ঘদিন ধরে চলচ্চিত্রসহ অন্য কোনো কাজ নেই, কিন্তু তিনি এমন দামি ফ্ল্যাট কিনলেন কীভাবে?

গু’ঞ্জ’ন আছে, ওই প্রকৌশলীই নাকি পপিকে ফ্ল্যাটটি উপহার দিয়েছেন। ওই প্রকৌশলী এর আগে আরও দুটি বিয়ে করেন। তিনটি স’ন্তানও রয়েছে তার। জানা গেছে, ওই প্রকৌশলীর কাকরাইলে একটি কমার্শিয়াল টাওয়ার রয়েছে। যাতে আছে একটি মার্কেট ও কিছু ফ্ল্যাট। চলচ্চিত্র জগতে পপির ঘনি’ষ্ঠজনরা আরও জানান, ওই প্রকৌশলী পপির স’ঙ্গে থাকেন না। আগের স্ত্রীদের স’ঙ্গেই থাকেন। তবে পপির বাসায় তার যাওয়া-আসা রয়েছে।

গত বছরের আগস্টে একটি জাতীয় দৈনিকে দেওয়া এক সাক্ষাৎকারে গো’প’ন বিয়ে নিয়ে এক প্রশ্নের জবাবে পপি বলেছিলেন, ‘বিয়ে করা কোনো অ’পরা’ধ নয়, বিয়ে করা কোনো পা’প নয়। নতুন একটা জীবন শুরু করা। অনেককেই দেখেছি, এই শুভ কাজ গো’প’নে করছেন, মনে হয় তারা যেন পা’প করছেন।

এই শুরুটা গো’প’নে বা লু’কি’য়ে করার কোনো মানে হয় না। আমি বিয়ে করলে ঢাকঢোল পি’টি’য়েই করব। চলচ্চিত্রকারদের প্রশ্ন, পপির ভাবনা যদি এমনই হয়, তাহলে বিয়ের কথা লু’কিয়ে তিনি এখন কি করলেন? সূত্র: বাংলাদেশ প্রতিদিন।

About admin

Check Also

অবশেষে পপিকে বিয়ে করতে চাওয়া সেই যুবকের রাজনৈতিক পরিচয় পাওয়া গেলো

চিত্রনায়িকা পপিকে বিয়ের প্র’স্তাব দিয়ে দেশীয় একটি গণমাধ্যমে চিঠি পাঠিয়েছেন জিকো নামের এক যুবক। টাইপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *