Breaking News

ভালোবেসে সবকিছু উজাড় করে দেওয়ার পরও কথা রাখেনি রাকিব

খুলনার মে’য়ে আসমা (ছদ্মনাম)। কি’শোরগঞ্জের রাকিবকে ভালোবেসে ঘর বাঁধতে চেয়েছেন। সরল বিশ্বা’সে তাকে ভালোবেসে সবকিছু উজাড় করে দিয়েছেন। কিন্তু সেই ভালোবাসা বেশিদিন স্থায়ী হয়নি।

প্র’তারক প্রে’মিকের ফাঁ’দে পড়ে আসমাকে নানা লাঞ্ছনার শি’কার হতে হয়েছে। অধিকার আদায়ে সবকিছু ছেড়ে ছুটে যান কি’শোরগঞ্জে। তবুও দেখা পাননি প্রে’মিকের। পা’লিয়ে গেছেন প্রে’মিক রাকিবের মা-বাবাও।

অবশেষে পু’লিশের আশ্রয় নিতে হয়েছে তাকে। সেখানেও মেলেনি সহযোগিতা। থা’না থেকে তাকে ছি’নিয়ে নেয়া হয়। গভীর রাতে ফে’লে আসা হয় ঢাকায়।করো’নাভাই’রাস পরিস্থিতিতে জীবনের ঝুঁ’কি নিয়ে তাকে কা’টাতে হয়েছে চারটি ভ’য়াল রাত। অবশেষে আইনি সহায়তা পেতে পু’লিশি সহযোগিতায় তাকে ঢাকার গুলশান থা’নায় পাঠানো হয়।

খোঁজ নিয়ে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় থেকে বন্ধুত্ব, এরপর প্রে’ম। প্রথম দেখাতেই রাকিবুল হাসানের প্রে’মে পড়েন খুলনার সোনাডাঙ্গা উপজে’লার সিএনবি কলোনী এলাকার আসমা। প্রে’মিক রাকিব কি’শোরগঞ্জ সদর উপজে’লার কামালিয়ারচর গ্রামের মতিউর রহমানের ছে’লে। তিনি ঢাকার তিতুমীর কলেজের ছাত্র।

আসমা বিজেএমসি খুলনা জোনের কৃতি ক্রীড়াবিদ। হাই জাম্পের একজন খেলোয়াড়। বাবা-মা হারা আসমা বড় বোনের বাড়িতে থাকতেন। স্থানীয় একটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী তিনি।ইমুতে কলেজছাত্র রাকিবের স’ঙ্গে তার পরিচয়।

প্রায় দুই বছর ধরে তাদের স’ম্পর্ক। রাকিবের ডাকে খুলনা থেকে কয়েকবার ঢাকায় আসেন আসমা। রাকিবও খুলনায় বেড়াতে যান প্রে’মিকার বাড়িতে।

About admin

Check Also

পেট চা’লানোর জন্য বিক্রি করেছেন বাড়ির ভিটা, তবুও ব’য়স্কভাতা কার্ড পাননি ৯৮ বছরের বৃ’দ্ধা

আমেনা বেগমের (৯৮) ব’য়স একশ ছুঁইছুঁই। এই ব’য়সে তিনি কানে একেবারেই শুনতে পান না। চোখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *