মা হওয়ার আগে সাধ খাওয়ার পর্ব সেরে ফেললেন মধুবনী গোস্বা’মী

টেলিভিশনের পর্দায় ‘ভালোবাসা ডট কম’ নামের ধা’রাবাহিকটি এক কালে ছিল বেশ জনপ্রিয়। এই ধা’রাবাহিকে ‘তোরা’ ও ‘ওম’ ছিলেন মুখ্য চরিত্রে অ’ভিনয় করেছিলেন। বাংলার মানুষ ‘তোরা’ ও ‘ওম’-কে বেশ পছন্দ করেছিলেন।

এই জুটি ক্রমে জনপ্রিয় হয়ে ওঠে৷ ধা’রাবাহিকের পর্দায় একস’’ঙ্গে জুটি হিসেবে অ’ভিনয় করার পর তারা রিয়েল লাইফেও জুটি হয়েই রইলেন। ‘তোরা-র চরিত্রে অ’ভিনয় করেছিলেন টলিউড অ’ভিনেত্রী মধুবনী গোস্বা’মী (Madhubani Goswami) ও ‘ওম’-এর চরিত্রে অ’ভিনয় করেছিলেন অ’ভিনেতা রাজা গোস্বা’মী (Raja Goswami)।

তারা বিয়ে করার পর একস’’ঙ্গে কাটিয়ে ফে’লেন প্রায় চার বছর। এরপর লক ডাউনের সময় থেকে টিভির পর্দা থেকে বিরতি নেন মধুবনী। মধুবনী ও রাজা’কে শেষ টিভির পর্দায় একস’’ঙ্গে দেখা গিয়েছিল লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জির সঞ্চালনায় ‘প্রিয় তারকার অন্দরমহল’ এর একটি পর্বে।

এরপর তাদের আর টিভির পর্দায় দেখা যায়নি। এদিকে দুই থেকে শীঘ্রই তিন ‘’হতে চলেছেন এই জুটি। অর্থাৎ তাদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। মধুবনী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজের বেবি বাম্পের ছবি দেন তিনি। আর তা নিমেষেই ভাইরাল হয়ে যায়। অন্তঃস’ত্ত্বা অবস্থায় সাত মাস কাটিয়ে ফেললেন তিনি।

এবার সাত মাস পর সাধভক্ষণ অনুষ্ঠান আয়োজন করলেন অ’ভিনেত্রীর শাশুড়ী। সাধভক্ষণ অনুষ্ঠানের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন মধুবনী। তার সামনে সাজানো রয়েছে নানান ধরনের খাবার। আর সামনে বসে রয়েছেন তিনি। ছবিটি পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে।

শাকিব খানের সাথে টক্কর দিতে আসতেছিঃ হিরো আলম

বর্তমানে বিনোদন জগতের আলোচিত নাম হিরো আলম। নতুন বছরেও একের পর এক চ’মক উপহার দিয়ে চলেছেন তিনি। আমজনতার চোখে হিরো আলমের আত্মমর্যাদা-সচে’তনতা আবারও আলোচনার শী’র্ষে।

নতুন খবর হচ্ছে, হিরো আলম বলেন, ‘আম’রা সবাই তো জানি শাকিব ভাই আমাগো ঈদের কিং।

সিনেমা হলে তার ছবি আমাদের ঈদের আ’নন্দ হাজার হাজার গুণ বাড়ায় দেয়। ঈদে শাকিব ভাই একলাই রাজত্ব করে। এবার শুনছি শাকিব ভাইয়ের স’ঙ্গে শুভ ভাইয়ের ছবিও ঈদে মু’ক্তি পাবে। আমিও সিদ্ধা’ন্ত লিছি

আমা’র ছবিও এইবার ঈদে মু’ক্তি দিবো। এইবার ঈদে সুপারস্টারদের সাথে টক্কর দিবার জন্য আমিও ছবি নিয়া আসতেছি।

আরও পড়ুন: জাতি হিসেবে আম’রা খুবই সৌভাগ্যবানঃ তামিম বাংলাদেশের ক্রিকে’টের এক উজ্জ্বল নক্ষ’ত্র তামিম। বরাবরই তিনি আলোচনায় থাকেন। এবার করো’না র টিকা প্রস’ঙ্গে মন্তব্য করে খবরের শিরোনাম

হলেন এই তারকা ক্রিকেটার। তামিম বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রণী ভূমিকা নিয়ে আগে থেকেই সব ব্যব’স্থা ক’রেছেন।

দারুণ কাজ ক’রেছেন তিনি। জাতি হিসেবে আম’রা খুবই সৌভাগ্যবান। শুধু আম’রা ক্রিকেটাররাই নয়, সাধারণ মানুষও ভ্যাকসিন পাচ্ছে এবং সবচেয়ে ভালো ব্যাপার হলো, সবার জন্য ফ্রি। জাতি হিসেবে আম’রা যা

করেছি, বাংলাদেশকে নিয়ে আমি গর্বিত।’

About tanvir

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *