ডিসলাইকে এগিয়ে ঝন্টু-দীঘির সিনেমা!

দীঘি-আসিফ ইমরোজকে জুটিবদ্ধ করে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি নি’র্মাণ ক’রেছেন প্রবীণ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। ১২ মা’র্চ সারাদেশের ২৫টি প্রেক্ষাগৃহে মু’ক্তি পেয়েছে এটি। মু’ক্তির আগে সিনেমাটি নিয়ে ব্যা’পক জল ঘোলা করেছিলেন নির্মাতা ঝন্টু ও এ সিনেমা’র প্রযোজক সিমি।

খুলনার স’ঙ্গীতা সিনেমা’র হলের আতাহার আলি সময়নিউজকে বলেন, খুব ভালো রেসপন্স দিচ্ছে তা নয়। আশানুরূপ ফল আম’রা পাচ্ছি না। গল্পের প্লট ৯০ দশকের, নতুন নায়ক-নায়িকা দিয়ে আনা হলেও লাভ হচ্ছে না। কারণ গল্পের প্লট শ’ক্ত না।

চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হলের কর্ণধার সাইফ হোসেন শনিবার দুপুরে বলেন, গত শুক্রবার মো’টামুটি বিক্রি হয়ে হয়েছে। কিন্তু আজকের দিনে (শনিবার) সেল নেই। মনে হচ্ছে না সিনেমাটি খুব ভালো যাবে। আমা’র মনে হয় নায়িকার ওই মন্তব্যের ইমপেক্ট পড়তে পারে।

ঢাকার শ্যামলী সিনেমা হলে চলছে ‘তুমি আছো তুমি নেই’। কেমন চলছে সিনেমাটি? জানতে চাইলে শুক্রবার দুপুরে হলের ম্যানেজার মোহাম্ম’দ হাসান বলেন, নতুন সিনেমা’র প্রতি দর্শকের সবসময়ই আ’গ্রহ থাকে। যার কারণে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি আম’রা চালাতে শুরু করি।

কিন্তু হ’তাশ হলাম। যেমনটা আশা করেছিলাম তেমন দর্শক এখনো পাইনি। দুপুরের একটি শোতে ৩০/৪০ এর জনের মত দর্শক পেয়েছি। ৩০৬ আসনের হলে যদি এত কম দর্শক হয় তাহলে সিনেমা চা’লানোই ক’ঠিন হয়ে পড়বে।

এদিকে গত ৪ মা’র্চ জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্র’কাশ হয়েছিল সিনেমা’র ট্রেলার। ২ মিনিটি ৩২ সেকেন্ডের ট্রেলারটি বেশ আলোচনা-স’মালোচনার জ’ন্ম দিয়েছিল। শনিবার (১৩ মা’র্চ) দেখা গেছে, ট্রেলারটি মোট ভিউ হয়েছে ১০ লাখের বেশি।

এখন পর্যন্ত ট্রেলারটিতে লাইক প’ড়েছে ১০ হাজার। আর ডিসলাইক প’ড়েছে মোট ৫৬ হাজার। সব মিলিয়ে এখন পর্যন্ত ডিসলাইকে এগিয়ে আছে দেলোয়ার ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি।

সুন্দরী না’রীকে লিফট দিতে গিয়ে সবকিছু হারালেন মোটরসাইকেল চালক

প্রথমে সুন্দরী মে’য়ে রাস্তায় দাঁড় করিয়ে লি’ফট চাওয়া হয় মোটরসাইকেল চালকের কাছে। চালক লিফট দিতে রাজি হলে তরুণী চালককে নিয়ে যায় নির্দিষ্ট বাসায়।

তারপর বাসায় চা খাওয়ানোর কথা বলে ভে’তরে ডে’কে নিয়ে আ’ট’কে রেখে সহযোগীরা মিলে মোটরসাইকেলসহ স’র্ব’স্ব লু’টে নেয়।

এমনই একটি অ’ভিনব প্র’তা’রক চ’ক্রের সদস্যকে গ্রে’ফতার করেছে চট্টগ্রামের পাহাড়তলী থানা পু’লিশ। অন্যদের গ্রে’ফতা’রে অ’ভি’যান অব্যাহত রয়েছে। সোমবার নগরীর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্রলি রূপালী আবাসিক এলাকার একটি বাসা থেকে ওই প্র’তার’ক চ’ক্রের প্রধান ওমর ফয়সাল রনিকে (২২) গ্রে’ফতার করার কথা জানান পাহাড়তলী থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

ওসির ভাষ্য, সম্প্রতি আগ্রাবাদ এলাকায় আসাদুজ্জামান সুমন নামের এক তরুণের কাছে বাসায় পৌঁছে দেয়ার জন্য লিফট চান এক সুন্দরী তরুণী। পরে সুমন লিফট দিতে রাজি হলে তাকে একটি নির্দিষ্ট বাসার সামনে নিয়ে প্র’তারণা’র কৌশল হিসাবে বাড়ির ছাদে চা খেয়ে যাওয়ার অফার করে ওই তরুণী।

মোটরসাইকেল চালক সুমন রাজি হলে তাকে ছাদে নিয়ে আগে থেকে অপে’ক্ষমান ওই তরুণীর সহযোগীরা এই তরুণকে আ’ট’ক করে তার মোটরসাইকেল, মোবাইল নগদ ১৭ হাজার টাকা ও সাথে থাকা কয়েকটি ব্যাংকের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ছি’নি’য়ে নেয়। পরে এটিএম কা’র্ড থেকে আরো নগদ ১২ হাজার টাকা উ’ত্তো’লন করে নেয়।

এই ঘ’টনায় থানায় মা’ম’লা হলে পু’লিশ অনুস’ন্ধানে এই চ’ক্রকে চি’হ্নি’ত করতে স’ক্ষ’ম হয়। সোমবার চ’ক্রের হোতা ওমর ফয়সাল রনিকে গ্রে’ফতার করে এবং মা’ম’লার বাদি সুমনের কাছ থেকে ছি’নি’য়ে নেয়া মোটরসাইকেলটিও উ’দ্ধা’র করতে স’ক্ষ’ম হয়। এই প্র’তার’ক চ’ক্রের অন্যন্য সদস্যদেরও গ্রে’ফতার করতে পু’লিশ চেষ্টা চা’লিয়ে যাচ্ছে বলেও জানান ওসি হাসান ইমাম। সূত্র : ইউএনবি।

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *