বিএনপির ৪ নেতার বি’রুদ্ধে রাষ্ট্রদ্রোহ মা’মলা

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু ও বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ চার বিএনপি নেতার বি’রুদ্ধে রাষ্ট্রদ্রোহ মা’মলা হয়েছে।

আজ মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে রাজশাহী মহানগর মুখ্য হাকিম আ’দালত-২ এ মা’মলাটি দা’য়ের করেন মহানগর আওয়ামী লীগের আইন বি’ষয়ক সম্পাদক মোসাব্বিরুল ইসলাম।

গত ২ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পঁচাত্তরের ১৫ অগাস্ট স্মরণ করিয়ে দিয়ে প্রা’ণনা’শের হু’মকি দেওয়ার পাশাপাশি বর্তমান স’রকারকে উৎখাতের জন্য রাষ্ট্রবি’রোধী বক্তব্য দেওয়ার অভিযোগ আনা হয়েছে মা’মলায়।

বাদিপক্ষের আইনজীবী আসলাম স’রকার বলেন, আ’দালতের বিচারক সাইফুল ইসলাম মা’মলাটি আমলে নিয়েছেন। আ’দালত এখনও শুনানির দিন ঠিক করেনি।

এর আগে ৯ই মার্চ তাদের বি’রুদ্ধে রাষ্ট্রদ্রোহের মা’মলা করার অনুমতি চেয়ে জে’লা ম্যা’জিস্ট্রেটের কাছে আবেদন করেন মুসাব্বিরুল ইসলাম। আবেদনে বলা হয়, বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হ’ত্যার কথা স্মরণ করিয়ে প্রধানমন্ত্রীকে প্রা’ণনা’শের হু’মকি দিয়েছেন বিএনপি নেতারা। সোমবার মা’মলার অনুমতি দেয় স্ব’রা’ষ্ট্রম’ন্ত্রণালয়।

অন্যের বে’ডে গিয়েছিলেন শ্রাবন্তী, তাই ছেড়ে দিয়েছে রোশান!

টলি’উড অভিনেত্রী শ্রাবন্তী চ্যা’টার্জি ও রোশান সিং অনেক দিন ধরেই আ’লাদা থাকছেন। এবার শ্রাব’ন্তীকে নিয়ে মন্তব্য করলেন রোশান।

রোশান সিং তার ইন’স্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘স’ঙ্গী দ্বি’চারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি আপ’নার অনুপ’স্থিতিতে অন্যের স’ঙ্গে শ”য্যা ভাগ করে!’

রো’শান সিং হঠাৎ কাকে উদ্দেশ্য করে এমন মন্তব্য কর’লেন তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। প্রশ্ন উ’ঠেছে তবে কী প’রকী’য়ায় জড়ি’য়েছি’লেন শ্রাবন্তী! আর এজন্য শ্রা’বন্তীর জীবন থেকে সরে গি’য়েছেন রোশান?

নেটি’জেনদের কেউ কেউ বলছেন, ‘পূর্বে নাম উল্লেখ না করে শ্রা’বন্তীকে যেমন কটাক্ষ করেছেন এবারো তার কোনো ব্যত্য’য় ঘটেনি।’ কিছুদিন আগে বিজেপিতে যোগ দিয়ে’ছেন শ্রাবন্তী।

রাজ’নীতিতে যোগ দেওয়ার বি’ষয়ে কিছুই জা’নতেন না রোশান। তখন তিনি জানি’য়েছিলেন, শ্রা’বন্তীর স’ঙ্গে তার কোনো যো’গাযোগ নেই। ২০১৯ সালে তৃতীয়’বারের মতো রোশানের স’ঙ্গে বিবাহ’বন্ধ’নে আবদ্ধ হন শ্রাবন্তী।

২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গো’পনেই রোশান সিংয়ের স’ঙ্গে সাত’পাকে বাঁ’ধা পড়েন তিনি। ভা’রতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনু’ষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারপর ভালোই কাটছিল তাদের দা’ম্প’ত্য জীবন। কিন্তু গত বছর হঠাৎ করেই এ জুটির চলার পথে ছ’ন্দপ’তন ঘটে।

About tanvir

Check Also

শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, দেশকে অস্থিতিশীল করতে চূড়ান্ত ষড়যন্ত্র চলছে। আমি তো গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *