সিয়ামকে নিয়ে বি’স্ফোরক’ মন্তব্য করলেন পরীমনি

‘বিশ্বসুন্দরী’ সিনেমা’র পর আবারও একস’ঙ্গে পর্দায় দেখা যাবে সিয়াম-পরীমনি জুটিকে। পরিচালক সঞ্জয় সম’দ্দারের ‘বায়োপিক’ সিনেমায় দেখা যাবে এই জুটিকে।

রোববার (১৪ মা’র্চ) বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় অ’ভিনয়ের জন্য আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি ও সিয়াম। সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের আ’নন্দের কথা জানিয়েছেন অ’ভিনেত্রী পরীমনি।নিজের ফেসবুক হ্যান্ডেলে পরী লিখেছেন, ১৪ তারিখ সবসময় সৌভাগ্যের আমাদের জুটির জন্যে। বিশ্বসুন্দরী থেকে বায়োপিক! সিয়াম আহমেদ আরো একবার সহ্য করতে হবে আমাকে।

এছাড়াও রুম্মান রশিদ খানকে কৃতজ্ঞতা জানিয়ে তিনি লিখেছেন, কৃতজ্ঞতা জীবনভর। আপনার এমন অনুপ্রেরনাই আমা’র কাজ করার দম ..সাহস অনেক বড় শ’ক্তি।পরিচালক সঞ্জয় সম’দ্দারকে অ’ভিনন্দন জানিয়ে অ’ভিনেত্রী লিখেন, অ’ভিনন্দন অধিনায়ক। আম’রা আপনাকে বিশ্বা’স করি। সবার ভালোবাসা অক্ষুন্ন রাখতে চাই।

এ বি’ষয়ে সঞ্জয় বলেন, এটি একটি পরিপূর্ণ সিনেমা। কোনো মানুষের জীবননির্ভর সিনেমা নয় এটি, থ্রিলারধ’র্মী গল্পে নির্মিত হবে সিনেমাটি। চলতি বছরের শেষের দিকে সিনেমা’র চিত্রায়ণ শুরুর পরিকল্পনা রয়েছে বলেও জানান তিনি।

প্রস’ঙ্গত, পরীমনি ও সিয়াম জুটি অ’ভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি দর্শকমহলে বেশ সাড়া ফে’লেছিল। মুক্তির ১৪ সপ্তাহ পরেও বিভিন্ন হলে চলছিল সিনেমাটি। এবার দিয়ে তৃতীয়বারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন সিয়াম-পরীমনি।

অন্যের বে’ডে গিয়েছিলেন শ্রাবন্তী, তাই ছেড়ে দিয়েছে রোশান!

টলি’উড অভিনেত্রী শ্রাবন্তী চ্যা’টার্জি ও রোশান সিং অনেক দিন ধরেই আ’লাদা থাকছেন। এবার শ্রাব’ন্তীকে নিয়ে মন্তব্য করলেন রোশান।

রোশান সিং তার ইন’স্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘স’ঙ্গী দ্বি’চারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি আপ’নার অনুপ’স্থিতিতে অন্যের স’ঙ্গে শ”য্যা ভাগ করে!’

রো’শান সিং হঠাৎ কাকে উদ্দেশ্য করে এমন মন্তব্য কর’লেন তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। প্রশ্ন উ’ঠেছে তবে কী প’রকী’য়ায় জড়ি’য়েছি’লেন শ্রাবন্তী! আর এজন্য শ্রা’বন্তীর জীবন থেকে সরে গি’য়েছেন রোশান?

নেটি’জেনদের কেউ কেউ বলছেন, ‘পূর্বে নাম উল্লেখ না করে শ্রা’বন্তীকে যেমন কটাক্ষ করেছেন এবারো তার কোনো ব্যত্য’য় ঘটেনি।’ কিছুদিন আগে বিজেপিতে যোগ দিয়ে’ছেন শ্রাবন্তী।

রাজ’নীতিতে যোগ দেওয়ার বি’ষয়ে কিছুই জা’নতেন না রোশান। তখন তিনি জানি’য়েছিলেন, শ্রা’বন্তীর স’ঙ্গে তার কোনো যো’গাযোগ নেই। ২০১৯ সালে তৃতীয়’বারের মতো রোশানের স’ঙ্গে বিবাহ’বন্ধ’নে আবদ্ধ হন শ্রাবন্তী।

২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গো’পনেই রোশান সিংয়ের স’ঙ্গে সাত’পাকে বাঁ’ধা পড়েন তিনি। ভা’রতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনু’ষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারপর ভালোই কাটছিল তাদের দা’ম্প’ত্য জীবন। কিন্তু গত বছর হঠাৎ করেই এ জুটির চলার পথে ছ’ন্দপ’তন ঘটে।

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *