আমাকে দুই পয়সার মে’য়ে কোন হিসেবে বললেন: দীঘি

তুমি আছো তুমি নেই’ চলচ্চিত্রে অ’ভিনয়ের পর থেকে নায়িকা দীঘি এবং চিত্রনাট্যকার ও পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর মধ্যে দ্বন্দ এখন শোবিজ অ’ঙ্গনে বেশ আলোচনার জ’ন্ম দিয়েছে।

ক্ষি’প্ত হয়ে দীঘিকে ‘দুই পয়সার মে’য়ে’ বলেও সম্ভোধণ করেন ঝন্টু। এই মন্তব্যের পরে তাদের মধ্যে চলমান দ্বন্ধ যেন আরও বেড়ে ওঠেছে। সম্প্রতি দেশের একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে ঝন্টুর এমন মন্তব্যের সমালোচনা করেন দীঘি।

তিনি বলেন, আমি ছবি নিয়ে কোনো কথা বলিনি। ঝন্টু আঙ্কেল গুরুজন, তাকে অনেক সম্মান করি। তিনি আমা’র ফ্যামিলি নিয়ে কিছু কথা বলেছেন। তিনি বলেছেন, পরিবার আমাকে শিক্ষা দিতে পারেনি।

তারা আমাকে বাজে আইডিয়া দিচ্ছে। এটার পিছনে নাকি কারও হাত আছে! সবচেয়ে বড় কথা আমা’র মামাকে টেনে আনা হয়েছে। তিনি শোবিজের কেউ না। তিনি শুধুই আমা’র মামা, ভালো বন্ধু, অ’ভিভাবক।

বিতর্কের মধ্যে মামাকে টেনে আনা হয়েছে, তার নামে মা’মলা দিতে চাচ্ছে। ঝন্টু আঙ্কেল আমাকে দুই পয়সার মে’য়ে বলেছেন। আম’রা কাউকে এভাবে সম্বোধ’ন করতে পারি না।

দীঘি আরও বলেন, এসব আলোচনা ছবি পর্যন্ত ঠিক ছিল। ব্যক্তিগতভাবে ঝন্টু আঙ্কেল আমাকে এভাবে আ’ক্রমণ করে কথা বলতে পারেন না কোনোভাবেই। এতে আমি খুবই অ্যাবিউজ ফিল করেছি।

খুব বেশি আ’ঘাত পেয়েছি। উনার সাথে আর কী’ কথা বলবো? কী’ভাবেই বা কথা বলবো? প্রথমত তারা আমাদের সাথে কেউই যোগাযোগ করছে না। উনি পরিবার নিয়ে কেন কথা বললেন? উনি আমাকে দুই পয়সার মে’য়ে কোন হিসেবে বললেন। আমি এমন কোনো পরিবারের সদস্য নই যে আমাকে কিছু বললে আমা’র আশেপাশের মানুষ চুপ থাকবে!

উল্লেখ্য, গত ১২ মা’র্চ দেশের বেশ কয়েকটি সিনেমাহলে মুক্তি পেয়েছে নায়িক হিসেবে অ’ভিষিক্ত দীঘির প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। দেলাওয়ার জাহান ঝন্টু পরিচালিত এই সিনেমা’র ট্রেলার দেখে দীঘি বলেছিলেন, ‘দর্শকদের কথা কী’ বলব, ট্রেলার দেখে তো আমা’রই ভালো লাগেনি।’

এর জবাবে নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘যে মে’য়ে সিনেমা মুক্তির আগে বলে যে সেটি চলবে না, তার দাম দুই পয়সারও কম।’

About tanvir

Check Also

বিয়ে নয়, জীবন উপভো’গ ক’রতে চান প্রভা

১০ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে মুখ খু’ললেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *