Breaking News

ভোটারদের জন্য রান্না করা বিরিয়ানি নিয়ে গেল প্রশাসন

ভোটারদের কাছে টানতে বিরিয়ানি রা’ন্না করে বাড়ি বাড়ি পাঠাচ্ছিলেন কুষ্টিয়া পৌরসভার এক কাউন্সিলর প্রার্থী। একপাশে বড় বড় ডেকচিতে চলছে বিরিয়ানি রান্না। অন্যপাশে চলছে ভোট গ্রহণ। ভোটারদের কাছে

টানতে কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীর এ আয়োজন। তবে শেষমেষ তার সে আয়োজনে জল ঢেলে দিয়েছে প্রশাসন। কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা বালক স’রকারি

প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্র এলাকায় এ ঘ’টনা ঘটেছে। স্থানীয়রা জানায়, কাউন্সিলর পদপ্রার্থী রবিউল ইসলাম রবি বারখাদা বালক স’রকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকে’ন্দ্রের পাশে সকাল থেকে বিরিয়ানি রান্নার আয়োজন করেন।

বড় বড় ডে’কচিতে চলছিল রান্না। সেখান থেকে প্যা’কেটজা’ত করে ভ্যানে ভরে বিরিয়ানি পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে সেখানে অ’ভিযা’নে যান ভ্রা’ম্যমা’ণ’ আদা’লত।

জ’ব্দ করা হয় ১০টি ডেচকি ও ১০০ প্যাকেট বিরিয়ানি। পরে জ’ব্দ করা খাবার এতি’মখা’নার বাচ্চাদের মাঝে বিতরণ করা হয়। রান্নার কাজে নি’য়োা’জিতরা জানান, প্রায় ৯ মণ চালের বিরিয়ানি রান্না করা হচ্ছিল।

আ’দালত পরিচালনা’কারী ম্যাজি’স্ট্রেট ও খোকসা উপজে’লা সহ”কারী কমি’শনার (ভূমি) ইসাহাক আলী জানান, নি’র্বা”চনী’ আ’চর’ণ’বি’ধি ল’ঙ্ঘ”নে’র দায়ে এ খাবার জ’ব্দ করা হয়েছে।

পরে খাবারগুলো এতিমখানায় বিতরণ করা হয়। এর আগে কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি ভোটারদের মাঝে নারিকেল তে’ল বিতরণ করতে গিয়ে ১০ হাজার টাকার জ’রি’মা”না গোনেন।

এছাড়া রবির লোকজন প্র’তিপ’ক্ষের প্রা’র্থী’র ও’পর হা’ম’লা চা’লিয়ে তিন জনকে আ’হ’ত করে। এ ঘ’টনায় তার নামে মা’ম’লা’ও হয় থা’না’য়।

About admin

Check Also

যুক্তরাষ্ট্রে ৬০ লাখ ডলার রেখে গেছেন ‘পাঠাও’র ফাহিম সালেহ

বাংলাদেশের রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ যুক্তরাষ্ট্রে ৬০ লাখ ডলার রেখে গেছেন। নিউইয়র্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *