নির্বাচনে হেরে স্ত্রী’কে তালাক দিলেন যুবদল নেতা

নির্বাচনের ভোটে হে’রে যাওয়ার পরদিন স্ত্রী’কে তা’লা’ক দিয়েছেন যশোরের কেশবপুর উপজে’লা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সোহেল হাসান আইদ। এর আগে ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌর নির্বাচনকে কেন্দ্র করে স্ত্রী জামিলা পারভীন তাকে ‘হ’ত্যা’র ষ’ড়য’ন্ত্র’ করায় তালা’ক দিয়েছেন বলে জানিয়েছেন সোহেল হাসান। অন্যদিকে তিনি সাবেক স্ত্রীর বি’রু’দ্ধে আ’দালতে মাম’লাও করেছেন। তবে এর আগেও স্ত্রীর সাথে বি’য়েবি’চ্ছেদ হয়েছিল যুবদলের এই নেতার।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৪ বছর প্রেমের পর জামিলা পারভীনকে বিয়ে করেন সোহেল হাসান। ২৬ বছরের দাম্পত্য জীবনের তাদের এক ছেলে ও এক মে’য়ে রয়েছে। আ’দালতে করা ওই মাম’লা’র বিবরণীতে বলা হয়েছে,

১৯৯৫ সালে পারভীনকে বিয়ে করার পর সোহেল হাসান ৪ বছর মালয়েশিয়ায় ছিলেন। সেই সময় জানতে পারেন স্ত্রী এক যুবকের সাথে প’রকী’য়া জ’ড়িয়ে পড়েছে। দেশে ফিরে আসার পর পারভীন সব অ’স্বীকার করেন।

এরপর তাদের পুত্র অং’শু (২২) জ’ন্ম নেয়ার পর পারভীন রিপন নামের সেই যুবকের সাথে চলে যান। ওই ঘ’টনার উল্লেখ করে সোহেল হাসান ২০১০ সালের ৯ অক্টোবর কেশবপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জি’ডি) করেছিলেন।

জি’ডি নম্বর- ৩৯৩। পরে একই বছরের ২৭ অক্টোবর সোহেল হাসানকে তা’লা’ক দেন পারভীন। ২০১১ সালে রিপনকে ছে’ড়ে আবার সাবেক স্বা’মী সোহেল হাসানকে বিয়ে করার জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে ধ’র্না দেন পারভীন। পরে এলাকাবাসীর অনুরোধে পারভীনকে ওই বছরের ৩০ জানুয়ারি ফের বিয়ে করেন তিনি। সোহেল হাসানকে দ্বিতীয় বার বিয়ের পর তাদের সংসারে কন্যা অহনা (৯)জ’ন্ম নেয়।

মা’ম’লায় অ’ভিযো’গ করা হয়, চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে সোহেল হাসান কাউন্সিলর প্রার্থী হলে এলাকার দু’র্ধ’র্ষ স’ন্ত্রা’সী’দের সাথে পারভীন যোগাযোগ করেন। তার স্বা’মী সোহেল হাসানকে’ হ’ত্যা’র জন্য ১০ লাখ টাকার চু’ক্তি করেন। নির্বাচনী প্রচার চলাকালে সোহেল হাসানের ও’পর হা’ম’লাও হয়।

এ ঘ’টনার বি’ষয়ে জামিলা পারভীন বলেন, আমার ছেলে অংশু (২২) ছাত্রলীগ করে। পৌর নির্বাচনে এক নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী হয় সোহেল হাসান। নির্বাচনে সে পরাজিত হন।

জন্য সে আমাকে দা’য়ী করে। তিনি আরও বলেন, সে আমাকে তা’লা’ক দিয়েছে বলে শুনেছি। আ’দাল’তে মা’ম’লাও করেছে। তবে কোনো কাগজপত্র পাইনি। এ বি’ষয়ে সোহেল হাসান বলেন, গত ৩০ ফেব্রুয়ারি আমি পারভীনকে তা’লা’ক দিয়েছি। আমাকে হ’ত্যা’র ষ’ড়য’ন্ত্র করায় তার বি’রু’দ্ধ আ’দাল’তে ‘মাম”লাও করেছি।

About tanvir

Check Also

শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, দেশকে অস্থিতিশীল করতে চূড়ান্ত ষড়যন্ত্র চলছে। আমি তো গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *