স্ত্রী অ’ন্তঃস’ত্ত্বা, তাই স্বা’মীকে অন্য না’রীর স’ঙ্গে দৈ’হিক মি’লনের সুযোগ করে দিলেন স্ত্রী!

কুমিল্লার না’ঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রীর ন;’গ্ন ভিডিও ধা’রণ করেন আলা উদ্দিন চাঁদ নামে এক যু’বক। সেই ভিডিও ছ’ড়িয়ে দেওয়ার হু’ম’কি দিয়ে এক বছর যাবৎ তার সাথে শা;রী’রি’ক স’ম্প’র্ক করছেন আলা উদ্দিন।

অ’ভিযু’ক্ত আলা উদ্দিন চাঁদ উপজে’লার ঢালুয়া ইউনিয়নের কিনারা গ্রামের আলী আ’ক্কাছের ছেলে। ভু’ক্তভো’গী না’রীর স্বজনেরা জা’নান, স্বা’মীর এক আত্মীয়ের মাধ্যমে ওই না’রীর প’রিচয় হয় ব্যবসায়ী আলা উদ্দিন চাঁদের স’ঙ্গে। পরে তার দোকান থেকে দালান ঘরের জন্য টাইলস, রং ও সেনিটারি মালামাল ক্রয় করে ওই না’রী।

এ স’ম্প’র্কের সূত্র ধ’রে আলা উদ্দিন তার স্ত্রী’কে দিয়ে ওই প্রবাসীর স্ত্রীর স’ঙ্গে স’ম্পর্ক তৈরি করান এবং তার কাছ থেকে কিছু টাকা ধা’র নেওয়ান। একপর্যায়ে ওই না’রী ভিডিও কলে কথা বললে তার টাকা ফেরত দেবেন বলে জা’নান আলা উদ্দিন।

বা’ধ্য হয়ে ভিডিও কলে কথা বলেন প্রবাসীর স্ত্রী। কিছুদিন পর ভিডিও কলে ন;’গ্ন না হলে টাকা ফেরত দেবেন না বলে শ’র্ত দেন আলা উদ্দিন। সেই শ’র্ত পা’লনের সময় ভিডিও ধা’রণ করে রাখেন তিনি।

এর পর থেকে ওই ভিডিও স্বা’মী-দেবরসহ অন্যদের কাছে পা’ঠানো র হু’’ম’কি দিয়ে এক বছর ধ’রে প্রবাসীর স্ত্রীর সাথে শা;রী’রি’ক স’ম্পর্ক করেন আলা উদ্দিন। এ সময়ে তিনি ভু’ক্তভো’গী না’রীর কাছ থেকে ছয় লাখ টাকা হা’তি’য়ে নেন বলেও অ’ভিযো’গ পাওয়া গেছে।

ওই প্রবাসীর স্ত্রী ছাড়াও আরো একাধিক না’রীর গো’প’ন ভিডিও ধা’রণের অ’ভিযো’গ রয়েছে আলা উদ্দিন চাঁদের বি’রু’দ্ধে। নাম প্র’কাশে অ’নিচ্ছুক কিনারা গ্রামের এক বৃ’দ্ধ জা’নান, তার বি’রু’দ্ধে অনেক না’রীর সাথে প্র’তা’র’ণা’র

অ’ভিযো’গে গ্রামবাসী অ’সংখ্যবার সা’লি’স বৈঠক করেছে। কিন্তু সে কাউকে প’রো’য়া করে না। হা’’ম’লা ও অ’পমা’নের ভ’য়ে তার বি’রু’দ্ধে কেউ মু’খ খু’ল’তে সা’হ’স পাচ্ছে না।

ভু’ক্তভো’গী না’রী বলেন, আলা উদ্দিন চাঁদ ও তার স্ত্রী আমা’র সর’লতার সু’যোগ নিয়ে আমা’র ন’;গ্ন ভিডিও ধা’রণ করে। পরে ওই ভিডিও আমা’র স্বা’মী, আত্মীয়দের এবং অনলাইনে ছ’ড়িয়ে দেওয়ার হু’’ম’কি দিয়ে আমাকে খা’রাপ কাজে বা’ধ্য করে।

তারা আমা’র কাছ থেকে প্রায় ছয় লাখ টাকা হা’তি’য়ে নিয়েছে। পরে সে আমা’র কাছে আরো টাকা দা’বি করে, আমি টাকা দিতে অ’স্বীকৃ’তি জা’নালে সে ওই ভিডিওগুলো আমা’র দেবরের কাছে পাঠিয়ে দেয়। আমি আলা উদ্দিন চাঁদ ও তার স্ত্রীর বি’চার দা’বি করছি।

এ ব্যাপারে অ’ভিযু’ক্ত আলা উদ্দিন চাঁদের স্ত্রী বলেন, ‘আমি আমা’র স্বা’মীর প্রে;মে প’ড়ে খুব খা’রাপ কাজ করে ফে’লে’ছি। যেহেতু আমি স’ন্তানসম্ভবা ছিলাম তাই বাইরে কোথাও গিয়ে সম্মান ন’’ষ্ট ক’রতে পারে, এমন চিন্তা থেকেই আমা’র স্বা’মীকে আমাদের বাড়িতে ওই না’রীর স’ঙ্গে দৈ’হি’ক স’ম্প’র্কের সুযোগ করে দিয়েছি’।

অ’ভিযু’ক্ত আলা উদ্দিন চাঁদ নিজেকে না’ঙ্গলকোট উপজে’লা আওয়ামী যুবলীগ সদস্য ও ইউপি মেম্বার পদে প্রার্থী দা’বি করে বলেন, আসন্ন ইউনিয়ন প’রিষদ নির্বাচনকে সামনে রেখে আমা’র কিছু প্র’তিপ’ক্ষ আমা’র বি’রু’দ্ধে এ ধ’রনের অ’পপ্র’চার চালাচ্ছে। তার স্ত্রীর বক্তব্যের বি’ষয়ে আলা উদ্দিন চাঁদ বলেন, ‘আমা’র স্ত্রী কেন এসব কথা বলেছে আমি জানি না’।

ঢালুয়া ইউনিয়ন প’রিষদ চেয়ারম্যান নাজমুল হাছান ভূঁইয়া বাছির বলেন, অ’পরা’ধীর অ’পরা’ধ প্র’মাণসাপেক্ষে উপযু’ক্ত শা’’স্তি হওয়া দরকার, আর কেউ যেন এমন অ’পরা’ধ করার সা’হ’স না পায়। না’ঙ্গলকোট থা’নার ভারপ্রা’প্ত ক’র্মক’র্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ব্যাপারে কোনো অ’ভি’যো’গ পাইনি। অ’ভিযো’গ পেলে প্রয়োজনীয় ব্যব’স্থা গ্রহণ করা হবে ।

About admin

Check Also

যেভাবে ভেস্তে গেল বিএনপির উদ্যোগ!

২০ দলীয় জোট থেকে জামায়াতকে দূরে ঠেলতে বিএনপির একটি অংশ অনেকদূর অগ্রসর হলেই দলের অন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *